বিজ্ঞাপন

রিকশা চালকের বিরুদ্ধে পথশিশুর গায়ে আগুন দেওয়ার অভিযোগ

December 16, 2019 | 11:09 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ফকিরাপুল মোড়ে সেলিম (১২) নামের এক পথশিশুর গায়ে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে রিকশা চালকের বিরুদ্ধে। ওই শিশুকে দগ্ধ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

সোমবার (১৬ ডিসেম্বর) বিকাল ৩টার দিকে এই ঘটনা ঘটে। দগ্ধ শিশু গুলিস্তান এলাকাতে থাকতো এবং ভিক্ষাবৃত্তি করতো। শিশুটির শরীরের ২৭ শতাংশ দগ্ধ হয়েছে।

শিশুটিকে হাসপাতালে নিয়ে আসা মো. বাপ্পি জানান, তিনি ও তার স্ত্রী রোকেয়া ভিক্ষাবৃত্তি করে। এক সপ্তাহ ধরে তাদের সঙ্গে থাকতো সেলিম। সোমবার বিকাল ৩টার দিকে ফকিরাপুলে মোড়ে বসে ছিলেন তিনি। তখন সেলিম দগ্ধ অবস্থায় দৌড়ে তাদের কাছে আসে। পরে তাকে হাসপাতালে নিয়ে আসা হয়।

বিজ্ঞাপন

দগ্ধ শিশু সেলিম বলে, ‘আমি একা ফকিরাপুল মোড়ে বসে ছিলাম। হঠাৎ এক রিকশা চালক এসে সেখান থেকে আমাকে সরতে বলে। আমি না সরায় পকেট থেকে গ্যাসলাইট বের করে আমার শার্টে ওই লোক আগুন ধরিয়ে দেয়।’ তবে ওই রিকশা চালক অপরিচিত বলে জানায় সেলিম।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, শিশুটির শরীরের ২৭ শতাংশ দগ্ধ হয়েছে। তাকে বার্ন ইউনিটে ভর্তি রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন