বিজ্ঞাপন

বিজয় দিবস হকির নবম দিনে জয় পেয়েছে সোনালী ব্যাংক

December 17, 2019 | 9:29 pm

স্পোর্টস ডেস্ক

বিজয় দিবস হকির নবম দিনে মঙ্গলবার (১৭ ডিসেম্বর) বড় জয় পেয়েছে সোনালী ব্যাংক। আর ড্র নিয়ে মাঠ ছেড়েছে বাংলাদেশ সেনা বাহিনী এবং বাংলাদেশ নৌ বাহিনী।

বিজ্ঞাপন

মাওলানা ভাসানী হকি স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিলো সোনালী ব্যাংক এবং বাংলাদেশ পুলিশ। আরশাদ হোসেনের হ্যাট্রিকসহ ৪ গোলে বাংলাদেশ পুলিশের বিপক্ষে ৭-০ গোলের বড় জয় তুলে নেয় সোনালী ব্যাংক।

ম্যাচের ১১ মিনিটে সোনালী ব্যাংককে প্রথম লিড এনে দেন আরশাদ। এরপর ১৮, ৫৬ এবং ৫৮ মিনিটে করেন আরও তিনটি গোল। এর মাঝে রাজীব দাস ১৬ মিনিটে এবং মাহবুব হোসেন ২১ এবং ২৮ মিনিটে গোল করে ৭-০ ব্যবধানে বিধ্বস্ত করে বাংলাদেশ পুলিশকে।

দিনের অপর ম্যাচে বাংলাদেশ নৌ বাহিনীর সাথে ২-২ গোলে ড্র করেছে বাংলাদেশ সেনা বাহিনী। ম্যাচের ৭ম মিনিটে নৌ বাহিনীকে প্রথম লিড এনে দেন সারোয়ার হোসেন। ঠিক তার ৪ মিন পর বাংলাদেশ সেনা বাহিনীকে সমতায় ফেরান সোহানুর রহমান।

বিজ্ঞাপন

৩৯ মিনিটে সেনা বাহিনীকে এগিয়ে নেন মামুন মিয়া। কিন্তু  ৫৫ মিনিটে সেই গোল শোধ করেন নৌ বাহিনীর মইনুল ইসলাম। শেষ পর্যন্ত দুই দলের কেউই গোলের দেখা না পাওয়ায় ২-২ গোলে ড্র নিয়েই মাঠ ছাড়তে হয় দুই দলকে।

বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যা পৌনে ৬ টায় ফাইনালে মুখোমুখি হবে বাংলাদেশ সেনা বাহিনী-বাংলাদেশ নৌ বাহিনী।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাসভুয়া তথ্য দিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হওয়ার চেষ্টা!নিখোঁজের ২৫ দিন পর নদী থেকে ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার সব খবর...
বিজ্ঞাপন