বিজ্ঞাপন

অতীত থেকে শিক্ষা নিয়ে জীবন সাজাতে চান ব্র্যাড পিট

December 18, 2019 | 1:05 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

হলিউড তারকা ব্রাড পিটের বয়স ৫৬ হলো। এ বছর তিনি ‘ওয়ানস আপন অ্যা টাইম ইন হলিউড’ এবং ‘অ্যাড অ্যাসট্রা’র মত ছবি উপহার দিয়েছেন। কিন্তু ব্যক্তি জীবনের অনেককিছুই এখনো তাকে তাড়া করে বেড়ায়, বিশেষ করে অ্যাঞ্জেলিনা জোলির সাথে বিচ্ছেদ।

বিজ্ঞাপন

অতীতের মত পিট তার জীবনের খারাপ দিক, মদ্যপানের সাথে যুদ্ধ, ব্যক্তিগত ক্রোধের সাথে লড়াই এবং একজন ভালো মানুষ হয়ে উঠার চেষ্টা সম্পর্কে খোলামেলা কথা বলেছেন বিভিন্ন সাক্ষাতকারে।

নিউইয়র্ক টাইমস’কে দেওয়া এক সাক্ষাতকারে পিট বলেন, ‘আমি যত দূর সম্ভব জিনিসগুলো (মদ) নিয়েছিলাম, একটা সময়ে গিয়ে মদ্যপান ত্যাগ করেছিলাম।’
পিট জানান, এজন্য তিনি বিভিন্ন সভায় যেতে থাকলেন, সেখানে নানা ধরনের মানুষের সাথে মিশতে থাকলেন। যাতে করে তা থেকে নিজের সম্পর্কে নিজের উপলব্ধি হয়। নিজের কুৎসিত দিকগুলো বুঝতে পারেন এবং তা দূর করতে পারেন।

বিজ্ঞাপন

অন্যদিকে গণমাধ্যম এনপিআরকে দেওয়া সাক্ষাতকারে পিট স্বীকার করে নিয়েছেন ‘অ্যাড অ্যাসট্রা’র শুটিংয়ের সময় তার ব্যক্তি জীবনের অনেককিছুই প্রভাব ফেলেছিলো অভিনয়ে।
অন্য এক পত্রিকাকে জোলির সাথে বিচ্ছেদ নিয়ে তিনি বলেছেন, ‘অতীতের ভুল থেকে তিনি শিক্ষা নিয়েছেন। সেগুলো ভুলে সুন্দর করে জীবনটা সাজাতে চান।’

সারাবাংলা/এজেডএস/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন