বিজ্ঞাপন

রোমান সানার মায়ের চিকিৎসায় অর্থ সহায়তা দিলেন প্রধানমন্ত্রী

December 18, 2019 | 9:37 pm

স্পোর্টস ডেস্ক

নেপালে অনুষ্ঠিত ১৩তম এসএ গেমসের আর্চারি থেকে বাংলাদেশ পেয়েছি অভূতপূর্ব সাফল্য। আর বাংলাদেশের এমন সাফল্যের পেছনে বেশ বড় অবদান রেখেছেন রোমান সানা। রোমান সানার মা অসুস্থ রয়েছেন বেশ কিছুদিন ধরেই। তার মায়ের চিকিৎসার জন্য সরকার পাঁচ লাখ টাকা সাহায্য প্রদান করেছে।

বিজ্ঞাপন

বুধবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জনাব মো: জাহিদ আহসান রাসেল এমপি নিজ দফতরে দেশ সেরা আর্চার রোমান সানাকে পাঁচ লাখ টাকার চেক হস্তান্তর করা হয়। রোমান সানার অসুস্থ মায়ের চিকিৎসার জন্য মাননীয় প্রধানমন্ত্রী এই অর্থ প্রদান করেছেন।

রোমান সানার মায়ের চিকিৎসায় অর্থ সহায়তা দিলেন প্রধানমন্ত্রী

বিজ্ঞাপন

রোমান সানাকে চেক প্রদানের সময় প্রতিমন্ত্রী বলেন, ‘এটি আমাদের সৌভাগ্য যে আমরা মাননীয় প্রধানমন্ত্রীর মতো এমন একজন ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী পেয়েছি। তিনি সব সময় আমাদের ক্রীড়াবিদদের উৎসাহ দিয়ে থাকেন। সব সময়ই তিনি খেলোয়াড়দের পরিবারের কোনো সদস্য অসুস্থ হলেই তিনি সাহায্যের হাত বাড়িয়ে দেন।

এর আগে প্রতিমন্ত্রী স্পেশাল অলিম্পিকে অংশগ্রহণকারী প্রতিযোগীদের সংবর্ধনা দিয়েছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। আর সন্ধ্যায় রোমান সানাকে মাননীয় প্রধানমন্ত্রীর প্রদান করা চেক হস্তান্তরের সময় আরও বলেন, ‘দুপুরে স্পেশাল অলম্পিকে অংশগ্রহণকারীদের আমি সংবর্ধনা দিয়েছি। আর এরপর দ্রুতই এসএ গেমসে সাফল্য এনে দেওয়া প্রতিযোগীদের সংবর্ধনা দেওয়া হবে।‘

বিজ্ঞাপন

মাননীয় ক্রীড়া প্রতিমন্ত্রীর কাছ থেকে চেক গ্রহণ করার পর দেশ সেরা আর্চার রোমান সানা জানান, ‘আমি মাননীয় প্রধানমন্ত্রী ও মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী নিকট কৃতজ্ঞ। এ পুরস্কার আমাকে আরও ভালো ফলাফল অর্জন করতে উৎসাহিত করবে।‘

উল্লেখ ১৩তম এসএ গেমসে নেপাল থেকে আর্চারি থেকে ১০টি ইভেন্টের সবক’টি থেকেই স্বর্ণপদক জয় করে আনে বাংলাদেশের আর্চাররা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন