বিজ্ঞাপন

আট গোলের ম্যাচ শেষে হাসল রিয়ালই

February 19, 2018 | 11:28 am

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

ম্যাচে দুই দলের জালে বল জড়ালো ৮ বার। চ্যাম্পিয়ানস লিগে পিএসজিকে হারানোর পর আত্মবিশ্বাসী রিয়াল রোববার রাতে লা লিগায় রিয়াল বেতিসের বিপক্ষে ৫-৩ গোলের ব্যবধানে জয় তুলে নেয় রিয়াল মাদ্রিদ। এই ম্যাচে নতুন মাইলফলক স্পর্শ করেছে জিনেদিন জিদানের ছাত্ররা। প্রতিপক্ষের মাঠে খেলতে নেমে লা লিগায় ৬ হাজার গোলের নতুন মাইলফলক ছুঁল রিয়াল মাদ্রিদ।

স্বাগতিকদের মাঠে রিয়াল মাদ্রিদের জয়ের ম্যাচে জোড়া গোল করেছিলেন মার্কো অ্যাসেনসিও। পর্তুগিজ স্ট্রাইকার ক্রিস্টিয়ানো রোনালদো, ডিফেন্ডার সার্জি রামোস ও রিয়ালের ফরোয়ার্ড করিম বেনজেমা করেছেন একটি করে গোল।

ম্যাচের শুরুর গোলটি আসে অ্যাসেনসিও হেড থেকে। ম্যাচের ১১ মিনিটে রোনালদোর জোরালো শট ফিরিয়ে দিলেও স্বাগতিক গোলরক্ষককে পরাস্ত করেন অ্যাসেনসিও। তার হেডে গোল পেয়ে এগিয়ে যায় জিনেদিন জিদানের দল। ম্যাচের ২৭ মিনিটে ফ্রি-কিক থেকে গোল পেতে পারতো স্বাগতিকরা, কিন্তু রিয়াল গোলরক্ষক প্রতিরোধ গড়েন।

বিজ্ঞাপন

তবে ম্যাচের ৩৩ মিনিটে স্বাগতিকদের সমতায় ফেরান আইস মদি। ডি-বক্সে বল পেয়ে হেডে গোল করেন তিনি। চার মিনিটের ব্যবধানে ২-১ গোলে এগিয়ে যায় স্বাগতিক রিয়াল বেতিস। স্বাগতিক দলের জুনিয়রের শটে নাচো ফের্নান্দেসের আত্মঘাতি গোলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় স্বাগতিকরা।

প্রথমার্ধে পিছিয়ে থেকে দ্বিতীয়ার্ধে মাঠে নেমে ম্যাচের ৫০ মিনিটে রিয়ালের হয়ে গোল করে সমতায় রামোস। কর্নার থেকে বল পেয়ে হেডে বল পাঠিয়ে দেন স্বাগতিকদের জালে। ৯ মিনিটের ব্যবধানে রিয়ালকে এগিয়ে দেন অ্যাসেনসিও। দানি কারভাহালের পাসে ডি বক্সে বল পেয়ে ম্যাচে দ্বিতীয় গোল পান তিনি। এই গোলের মাধ্যমে ৬ হাজার গোলের মাইলফলক স্পর্শ করেন অ্যাসেনসিও।

মাইলফলকের এই ম্যাচেও গোলের দেখা পেয়েছেন রোনালদো। ৬৫ মিনিটে ক্যাসেমিরোর পাস থেকে ডি বক্সে বল পেয়ে ডানপায়ের জোরালো শটে গোল করেন এই তারকা।

বিজ্ঞাপন

ম্যাচের ৮৫ মিনিটে স্বাগতিকদের হয়ে গোল করে বসের সার্জিও লিওন। সতীর্থের পাসে ডি বক্সে বল পেয়ে ডান পায়ে গোল করে বসেন তিনি। ম্যাচের ৯০ মিনিটে আর গোলের দেখা না মিললেও যোগ করা সময়ে করিম বেনজেমা গোল করলে শেষমেশ ৫-৩ গোলে জয় পায় রিয়াল মাদ্রিদ।

লা লিগায় এই ম্যাচ জয়ে ২৩ ম্যাচ খেলে ৪৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চারে আছে রিয়াল মাদ্রিদ। ২৪ ম্যাচ খেলে ৬২ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে আছে বার্সেলোনা। আর ৫৫ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে অ্যাটলেটিকো মাদ্রিদ।

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন