বিজ্ঞাপন

তৈরি হচ্ছেন আমির কন্যা ইরা…

December 22, 2019 | 12:04 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সুপারস্টার বাবার ইচ্ছায় নয়, নিজের ভাগ্য নিজেই গড়তে নিজের মত চলছেন আমির কন্যা ইরা। বাবার সঙ্গে সিনেমায় কাজ করার প্রস্তাবও ফিরিয়ে দিয়েছিলেন আগে। অভিনয় নয় ভবিষ্যতে তিনি পরিচালনা করতে চান সিনেমা। তবে শুধু কথায় নয়, কাজেও নিজের সক্ষমতার প্রমাণ রেখেছেন ইরা। ইতিমধ্যেই নিজের মেধার ছাপ রেখেছেন সাংস্কৃতিক আঙ্গনে।

বিজ্ঞাপন

এর পাশাপাশি একের পর এক দুর্দান্ত ফটোশুট করে তাক লাগিয়ে দিচ্ছেন নেট দুনিয়ায়। ভক্ত বা সমালোচকরা বলছেন, লাস্যময়ী ইরা জানেন, কীভাবে নিজেকে ক্যামেরার সামনে ফুটিয়ে তুলতে হয়।

তৈরি হচ্ছেন আমির কন্যা ইরা…

বিজ্ঞাপন

আবারও ইন্সটাগ্রামে নতুন ছবি প্রকাশ করে নেট দুনিয়ায় ঝড় তুলেছেন ইরা। তবে এবারের ছবির সঙ্গে তার দেওয়া ক্যাপশনটি আরও বেশি আলোচিত হচ্ছে। আমির কন্যা ইরা লিখেছেন, কীভাবে তিনি তার কাজের অনুপ্রেরণা সোনা আন্টির কাছ থেকে পেয়ে থাকেন। সোনা আন্টি কে ? আর কেউ নন, বিখ্যাত সংগীত পরিচালক, গীতিকার ও গায়িকা সোনা মহাপাত্র।

আমির কন্যা ইরার ইন্সটাগ্রাম পোস্টে ফিরতি মন্তব্য করেছেন সোনা মহাপাত্রও। সব মিলিয়ে নেট দুনিয়ায় ইরার লাস্যময়ী ছবিগুলো যেমন তোলপাড় তৈরি করছে, তেমনই তার ক্যাপশনও বলিউডে আলোচনার খোরাক জোগাচ্ছে।

বিজ্ঞাপন

তৈরি হচ্ছেন আমির কন্যা ইরা…

আমির খানের মেয়ে ইরা এর আগে সংগীত পরিচালক রাম সম্পাতের সঙ্গে কাজ করেছেন। সম্প্রতি নির্দেশনা দিয়েছেন মঞ্চ নাটক গ্রিক নাট্যকার ইউরিপিডিসের ‘মেদেয়া’।

বিজ্ঞাপন

সারাবাংলা/আইই/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন