বিজ্ঞাপন

পেটে ৪ হাজার ইয়াবা, শাহজালালে যাত্রী আটক

December 24, 2019 | 6:42 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রায় চার হাজার ইয়াবাসহ এক যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। পেটে করে ইয়াবাগুলো বহন করছিলেন ওই যাত্রী।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) সকালে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহির্গামী রাস্তা এলাকা থেকে ওই যাত্রীকে আটক করা হয়। পরে বিকেলে বিমানবন্দর থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, শফিক উল্লাহ (৩৪) নামে ওই যাত্রীর পেট থেকে তিন হাজার ৮৩০ পিস ইয়াবা বের করে উদ্ধার করা হয়। তার বাড়ি কক্সবাজার জেলার টেকনাফ থানার নোয়াখালি পাড়ায় (আজিজের বাড়ি)।

বিজ্ঞাপন

আলমগীর হোসেন জানান, মঙ্গলবার সকালে শফিক উল্লাহ বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহির্গামী রাস্তার কাছে অপেক্ষাগার এলাকায় ঘোরাফেরা করছিলেন। তার গতিবিধি সন্দেহজনক মনে করায় আর্মড পুলিশ সদস্যরা তাকে আটকান। পরে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। এসময় পেটে ইয়াবা থাকার কথা স্বীকার করেন শফিক।

আলমগীর আরও জানান, জিজ্ঞাসাবাদে ওই যাত্রী জানিয়েছে, টেকনাফ থেকে মো. রফিক নামে এক ব্যক্তি তাকে এই ইয়াবা পৌঁছানোর জন্য দিয়েছে। এ জন্য তাকে ৩০ হাজার টাকা দেওয়ার কথা ছিল। আটক ইয়াবার বাজার মূল্য প্রায় ১২ লাখ টাকা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসজে/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন