বিজ্ঞাপন

ওমরাহ ভিসার যাত্রীর লাগেজে ১১ হাজার পিস ইয়াবা

December 24, 2019 | 9:00 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: ওমরাহ ভিসায় সৌদি-আরব যাওয়ার পথে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে ইয়াবাসহ মো. ইউনূস (২৬) নামে এক যুবককে আটক করেছে নিরাপত্তা কর্মীরা। তার লাগেজে ১০ হাজার ৮শ পিস ইয়াবা পাওয়া গেছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে বিমানবন্দরে লাগেজ তল্লাশির সময় ইয়াবাগুলো ধরা পরে। স্ক্রিনিং এলাকায় সন্দেহজনক বস্তুর উপস্থিতি পেয়ে লাগেজ খোলা হলে ইয়াবাগুলো পাওয়া যায়।

ইউনূসের বাড়ি চট্টগ্রামের বাঁশখালী উপজেলার রায়ছটা গ্রামে। তার বাবার নাম নুরুল আমিন। ইউনূসের পাসপোর্ট নম্বর: ইই ০৫১৯৮৮৫।

বিমানবন্দরে দায়িত্বরত বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের প্রধান নিরাপত্তা কর্মকর্তা শহীদুল ইসলাম সারাবাংলাকে জানান, মধ্যপ্রাচ্যের শারজাহ হয়ে জেদ্দাগামী এয়ার এরাবিয়ার জি-৫২৭ ফ্লাইটের যাত্রী ছিলেন ইউনূস। প্রথম নিরাপত্তা তল্লাশি চৌকি পার হয়ে বিমানবন্দরে প্রবেশ করেন তিনি। বোর্ডিং পাসের জন্য আন্তর্জাতিক ডেস্কে যাওয়ার আগে লাগেজ স্ক্রিনিংয়ে দিলে স্ক্রিনার সাহিদা আক্তার রুনু সন্দেহজনক বস্তুর উপস্থিতি টের পান। লাগেজ খুলে তল্লাশি করা হলে কাগজে মোড়ানো অবস্থায় ১০ হাজার ৮শ পিস ইয়াবা পাওয়া যায়।

বিজ্ঞাপন

শহীদুল ইসলাম বলেন, ‘ইউনূস ওমরাহ ভিসা নিয়ে সৌদি-আরব যেতে চেয়েছিলেন। আসলে তিনি ইয়াবা নিয়ে সৌদি-আরবে বিক্রির জন্য যাচ্ছিলেন। তিনি ভেবেছিলেন, ওমরাহ ভিসা থাকলে তাকে তল্লাশি করা হবে। ইয়াবাসহ তাকে আমরা বিমানবন্দরে দায়িত্বরত আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) হাতে তুলে দিয়েছি। এপিবিএন সদস্যরা তাকে পতেঙ্গা থানায় হস্তান্তর করেছেন। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের হয়েছে।’

সারাবাংলা/আরডি/এটি

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন