বিজ্ঞাপন

বলাৎকারের অভিযোগে মাদরাসা শিক্ষক গ্রেফতার

December 26, 2019 | 9:39 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরে বলাৎকারের অভিযোগে মাদরাসা শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করেছে এক ছাত্র। এ ঘটনায় বুধবার (২৫ ডিসেম্বর) অভিযুক্ত মাদরাসা শিক্ষক ও ইমাম আব্দুল্লাহ আল হাদীকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

ওই ছাত্রের অভিযোগ, সে শ্যামলী কেন্দ্রীয় শাহী মসজিদ ও মাদ্রাসা কমপ্লেক্সে থেকে পড়াশুনা করে। তার মায়ের অপারেশনের জন্য অনেক বেশ কিছু টাকার প্রয়োজন হলে মাদ্রাসা থেকে সকলে সাহায্য সহযোগিতা করে। বাকি টাকার জন্য মাদ্রাসার ওস্তাদ মুফতি আব্দুল আল মামুন গত ২৩ ডিসেম্বর সন্ধ্যার দিকে মোহাম্দপুর শহীদ পার্ক কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম আব্দুল্লাহ আল হাদীর কাছে পাঠায়।

ওই ছাত্র জানায়, ‘মাগরিবের নামাজ শেষে আব্দুল্লাহ আল হাদী মসজিদের মাইকে আমার সমস্যার কথা বলে মুসল্লিদের কাছ থেকে কিছু টাকা তুলে দেন। এরপর আমাকে ২৪ ডিসেম্বর সকালে আবার যেতে বলেন। ওই দিন ভোর ৬টার দিকে মোহাম্মদপুরের শহীদ পার্ক কেন্দ্রীয় জামে মসজিদে গেলে আব্দুল্লাহ আল হাদী তার রুমে নিয়ে দরজা আটকে দেয়। এবং আমাকে দিয়ে তার শরীর ম্যাসাজ করায়। এক পর্যায়ে আমাকে দৈহিক সম্পর্ক করার প্রস্তাব দিলে আমি সম্মতি না দিলে আমাকে জোরপূর্বক শারীরিক ভাবে মেলামেশা করে। পরবর্তীতে আমি যাতে কারও কাছে না বলি সেই জন্য বিভিন্নভাবে ভয়ভীতি দেখায়।‘

মোহাম্দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল লতিফ বলেন, ‘গতকাল বিকেলে ভুক্তোভুগী মাদ্রাসা ছাত্র বাদী হয়ে মামলা করে। গত রাতেই আসামি মসজিদের ইমাম আব্দুল আল হাদীকে গ্রেফতার করি এবং আজ তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। মাদরাসা ছাত্রকে শারীরিক পরীক্ষার জন্য ঢামেক হাসপাতালে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসআর/এমআই

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন