বিজ্ঞাপন

ইউএনও’র গাড়িচাপায় প্রাণ গেল মোটরসাইকেল চালকের

December 26, 2019 | 9:08 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরগুনা: বরগুনার পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) গাড়ির ধাক্কায় এক মোটরসাইকেল চালক মারা গেছেন। একই দুর্ঘটনায় ওই মোটরসাইকেলের আরোহী আহত হয়েছেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে উপজেলার কাকচিড়া ইউনিয়নের বাইনচটকি জোমাদ্দার বাড়ির সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন মোটরসাইকেল চালক বশির (৩৫)। তিনি কাকচিড়ার সিংড়াবুনিয়া আজিমপুর গ্রামের খালেক পঞ্চায়েতের ছেলে। আহত আরোহীর নাম মোফাজ্জেল (৪০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাইনচটকি ফেরিঘাট এলাকা থেকে ভাড়ায় যাত্রী নিয়ে বশির পাথরঘাটার পথে রওনা দেন। বাইনচটকি জমাদ্দার বাড়ির কাছাকাছি পৌঁছালে বিপরীত দিক থেকে পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বহনকারী পাজেরো জিপ নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে মোটরসাইকেলের চালক বশির ও আরোহী মোফাজ্জল গুরুতর আহত হন। দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পাথরঘাটা ফায়ার সার্ভিসের অ্যাম্বুলেন্স বশির ও মোফাজ্জলকে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক বশিরকে মৃত ঘোষণা করেন।

আহত মোফাজ্জলকে বরগুনা জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাবুদ্দিন জানান, দুর্ঘটনায় নিহতের মরদেহ বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের পর প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

দুর্ঘটনা প্রসঙ্গে জানতে বরগুনার পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা হুমায়ুন কবিরের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন