বিজ্ঞাপন

কিশোরগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, ২ জনের মৃত্যু, আহত ৪৫

December 27, 2019 | 10:42 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে দু’জন যাত্রীর মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছে আরও অন্তত ৪৫ জন।

বিজ্ঞাপন

শুক্রবার (২৭ ডিসেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে সদর উপজেলার কামলিয়ারচর এলাকায় কিশোরগঞ্জ-ময়মনসিংহ আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত জিনাত খান ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের নার্স, তার বাড়ি ময়মনসিংহ সদরে। নিহত আরেকজন ফয়জুল ইসলাম চৌধুরী সুনামগঞ্জ জেলার কানাইঘাট এলাকার বাসিন্দা।

স্থানীয়রা জানান, সুনামগঞ্জ থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী বিশাল পরিবহনের একটি যাত্রীবাহী নাইট কোচ কিশোরগঞ্জ সদরের কামালিয়ারচর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়। ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয় লোকজন হতাহতের উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসাপাতালে পাঠান।

বিজ্ঞাপন

হাসপাতাল সূত্রে জানা গেছে, আহতদের মধ্যে ২০ জনকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। তবে হাসপাতালে ভর্তি সবাই শঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা।

কটিয়াদীর হাইওয়ে পুলিশ পরিদর্শক জহুরুল ইসলাম জানান, ঘন কুয়াশার পাশাপাশি রাতে বৃষ্টি হওয়ায় সড়ক পিচ্ছিল ছিল। সে কারণেই বাসটি নিয়ন্ত্রণ হারালে দুর্ঘটনা ঘটেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন