বিজ্ঞাপন

আসহায় মানুষদের শীত বস্ত্র দিলো বিএনসিসি ক্লাব

December 27, 2019 | 12:19 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) ক্লাবের উদ্যোগে চাঁদপুরে দুস্থ ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়েছে।

বিজ্ঞাপন

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান, বিশেষ অথিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মো. বেলায়েত হোসেন গাজী (বিল্লাল) সহ স্থানীয় সম্মানিত মুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন।

মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান বলেন, বিএনসিসি ক্লাবের এই মহৎ উদ্যোগ হয়তো দেশের সকল মানুষের শীত বস্ত্রের সমস্যার সমাধান করতে পারবে না কিন্তু আমাদের এবং সমাজের সচ্ছল মানুষদের উৎসাহিত করবে গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়াতে।

মো. বেলায়েত হোসেন গাজী বলেন, বিএনসিসি ক্লাবের প্রাক্তন ক্যাডেটদের কার্যক্রম খুবই প্রশংসনীয়। দেশের প্রতিকূল সময়ে মানুষ ও দেশের পাশে দাঁড়ানোর পাশাপাশি স্থায়ী ভাবে কিছু গরীব মানুষকে স্বাবলম্বী করে তুলতে পারলে দেশের বেকার সমস্যার কিছুটা হলেও সমাধান সম্ভব।

বিজ্ঞাপন

শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিএনসিসি ক্লাবের সম্মানিত সভাপতি জনাব মো. মোশারফ হোসেন। প্রধান আলোচকের দায়িত্ব পালন করেন বিএনসিসি ক্লাবের সাধারণ সম্পাদক মো. আজিবুর রহমান রাজিব। এছাড়াও গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন বিএনসিসি ক্লাবের আবু মোহাম্মাদ আলি ওহিদুজ্জামান।

সারাবাংলা/টিএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন