বিজ্ঞাপন

প্রাপ্য অর্থ দিচ্ছে না বার্সেলোনা, অভিযোগ ভিদালের

December 28, 2019 | 12:45 pm

স্পোর্টস ডেস্ক

বার্সেলোনা ছেড়ে পিএসজিতে পাড়ি জমানোর পর নিজের প্রাপ্য অর্থের জন্য আদালতের দারস্ত হয়েছিলেন নেইমার জুনিয়র। অভিযোগ ছিল তার প্রাপ্য অর্থ বার্সেলোনা তাকে প্রদান করেনি। এই বিষয় নিয়ে বেশ কয়েকবারই আদালতের কাছে গিয়েছেন নেইমার। এবার নেইমারের মত একই অভিযোগ করলেন বর্তমান বার্সেলোনার ফুটবলার আর্তুরো ভিদাল।

বিজ্ঞাপন

গেল মৌসুমের শুরুতে বায়ার্ন মিউনিখ ছেড়ে বার্সেলোনায় নাম লিখিয়েছেন আর্তুরো ভিদাল। আর দেড় মৌসুম যেতে না যেতেই অর্থ প্রদান না করার অভিযোগ এনেছেন বার্সেলোনার বিরুদ্ধে। ভিদালের অভিযোগ তিনি বার্সেলোনার কাছে ২৪ লাখ ইউরো পাবেন কিন্তু তারা তা এখনও প্রদান করেনি।

স্প্যানিশ পত্রিকা এবিসি জানিয়েছে বার্সেলোনার সঙ্গে চুক্তি অনুযায়ী গেল বছর বার্সেলোনার কাছে থেকে ৪১ লাখ ইউরো পাওয়ার কথা ভিদালের। তবে এখন পর্যন্ত কেবল ১৭ লাখ ইউরোই পেয়েছেন তিনি। আর এখনও বাকি ২৪ লাখ ইউরো প্রদানের ব্যাপারে কোনো প্রকার উদ্যোগ নেয়নি বার্সা।

বিজ্ঞাপন

তবে বাকি অর্থ প্রদান না করার পেছনে যুক্তি দাড় করিয়েছে বার্সেলোনাও। কাতালান ক্লাবটির কর্তৃপক্ষ থেকে জানানো হয়েছে বোনাস পাওয়ার জন্য যেসব নিয়ম মানার কথা রয়েছে ভিদালের সেগুলো সে পূরণ করেননি। আর এতেই গুঞ্জন উঠেছে জোরপূর্বক ক্লাব ছাড়তে পারেন ভিদাল।

এমন অর্থ কেলেঙ্কারি বার্সেলোনার জন্য এবারই প্রথম নয়। চলতি বছরেই আবারও নিজের প্রাপ্য অর্থের জন্য আদালতের দারস্ত হয়েছেন নেইমার জুনিয়র। যে অভিযোগটি নেইমার করে আসছেন সেই ২০১৭ সাল থেকে। অর্থাৎ প্রায় তিন বছর ধরে এই বিষয়টি আদালতে ঝুলে আছে বলেই জানাচ্ছে স্প্যানিশ গণমাধ্যমগুলো।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন