বিজ্ঞাপন

গণতন্ত্রের বিজয় উদযাপনে রাজপথে থাকবে আ.লীগ

December 29, 2019 | 10:41 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিনের বর্ষপূর্তিতে সারাদেশে গণতন্ত্রের বিজয় দিবস উদযাপন করবে ক্ষমতাসীন আওয়ামী লীগ। দিবসটি উদযাপন উপলক্ষে রাজধানীসহ সারাদেশে সভা-সমাবেশ করার নির্দেশনা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন দলটির সাধাররণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বিজ্ঞাপন

রোববার (২৯ ডিসেম্বর) রাত ৯টার দিকে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, ৩০ ডিসেম্বর সারাদেশে গণতন্ত্রের বিজয় দিবস উদযাপন করবে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

ওবায়দুল কাদের বলেন, আমরা গত কয়েকদিন তাড়াহুড়ার মধ্যে ছিলাম। সম্মেলন, এরপর নির্বাচনি ব্যস্ততা— সব মিলিয়ে তাড়াহুড়া ছিল। এর মধ্যে একটি কর্মসূচি আমাদের জেলা পর্যায়ে জানানো হয়েছে। আমরা আগামীকাল (সোমবার) ঢাকাসহ সারাদেশে বাংলাদেশের গণতন্ত্রের বিজয় দিবস উদযাপন করব। এ উপলক্ষে আমাদের পার্টির সকল শাখা জেলা-মহানগর সভা-সমাবেশ করবে এবং কেন্দ্রীয় পর্যায়ে ঢাকা মহানগর আওয়ামী লীগ উত্তর ও দক্ষিণ বঙ্গবন্ধু এভিনিউ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিকেল ৩টায় সমাবেশের আয়োজন করেছে। আমাদের কেন্দ্রীয় নেতারা সেখানে উপস্থিত থাকবেন।

এরপর সংবাদ সম্মেলন থেকে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে দল সমর্থিত প্রার্থীদের নাম ঘোষণা করেন ওবায়দুল কাদের।

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন দলের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক ও আফজাল হোসেন, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, উপদফতর সায়েম খান, কেন্দ্রীয় সদস্য শাহাবুদ্দিন ফরাজী ও আনিসুর রহমানসহ মহিলা লীগ ও যুব মহিলা লীগের নেতারা।

সারাবাংলা/এনআর/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন