বিজ্ঞাপন

পুরনো প্রেমে ফিরছেন ব্র্যাড-জেনিফার

December 30, 2019 | 11:40 am

এন্টারটেইনমেন্ট ডেস্ক

পুরনো সম্পর্ককে আবারও নবায়ন করতে যাচ্ছেন ব্র্যাড পিট ও জেনিফার অ্যানিস্টন। হলিউড অন্দরে এমনটাই কানাঘুঁষা চলছে। শোনা যাচ্ছে, আসছে গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডে তারা তাদের রিইউনিয়ন করতে পারেন।

বিজ্ঞাপন

ব্র্যাড পিট আর জেনিফার অ্যানিস্টন সাবেক দম্পতি। পাঁচ বছর সংসার করেছেন এই জুটি। সম্পর্কের মাঝে হলিউডের আরেক তারকা অ্যাঞ্জেলিনা জোলি ঢুকে পড়ায় ভেঙ্গে যায় জেনিব্র্যাডের সম্পর্ক। তারপর একটা দীর্ঘ সময় অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গেই ছিলেন ব্র্যাড। লিভ ইন করেছেন। সন্তান হয়েছে। সন্তান হওয়ার পর বিয়েও করেছিলেন তারা। কিন্তু সেই সম্পর্কও টেকেনি। ব্র্যাঞ্জেলিনা জুটি আলাদা হয়েছেন তাও বছর দুই হয়ে গেলো।

একা থাকার সময়টাতে আবারও পুরনো প্রেমিকা ও স্ত্রী জেনিফার অ্যানিস্টনের দিকে ঝুঁকে পড়েছেন ব্র্যাড। কারণ জেনিফারও এখন একা। ব্র্যাডের সঙ্গে ছাড়াছাড়ির পর তিনিও বিয়ে করেছিলেন। কিন্তু তার সেই সম্পর্কও টেকেনি। ফলে সাবেক এই জুটির রিইউনিয়নে কোনও সমস্যা হয়নি।

বিজ্ঞাপন

জেনিফার ও ব্র্যাডকে এখন প্রায়ই একসঙ্গে দেখা যাচ্ছে। গেলো ফেব্রুয়ারিতে জেনিফারের ৫০তম জন্মদিনের পার্টিতে হাজির ছিলেন ব্র্যাড। দিন কয়েক আগে ক্যালিফোর্নিয়ায় জেনিফারের দেওয়া হলিডে পার্টিতেও ব্র্যাড গিয়েছিলেন। পার্টিতে নিমন্ত্রিত ছিলেন মাত্র ৫০ জন।

বর্তমানে তাদের এই মাখোমাখো সম্পর্কের কারণে অনেককেই তাই বলতে শোনা যাচ্ছে, তবে কি পুরনো প্রেম নতুন করে জাগতে শুরু করেছে!

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন