বিজ্ঞাপন

‘মাদরাসা থেকে পালাতে গিয়ে শিক্ষার্থীর মৃত্যু’

December 31, 2019 | 10:25 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী: নোয়াখালীর সেনবাগ উপজেলায় কানকিরহাট ইসলামিয়া ও ফাতেমাতুজ্জোহরা মাদরাসার চারতলা থেকে পড়ে জহিরুল ইসলাম সাজিদ (১৩) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে সাইফুল ইসলাম (১৬) নামে আরও এক শিক্ষার্থী।

বিজ্ঞাপন

সাইফুলের শারীরিক অবস্থা সংকটাপন্ন হওয়ায় মঙ্গলবার (৩১ ডিসেম্বর) তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। এর আগে সোমবার দিনগত গভীর রাতে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, মাদরাসার দুই শিক্ষার্থী চারতলার জানালা দিয়ে রশি বেয়ে পালানোর চেষ্টা করে। রশি ছিঁড়ে পড়ে গেলে তারা দু’জনই আহত হয়। তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।

সাজিদ সেনবাগ পৌরসভার অষ্টাদ্রোন গ্রামের আবুল কাশেমের ছেলে এবং সাইফুল ডুমুরিয়া ইউনিয়নের জোড়তুলা গ্রামের শাহ আলমের ছেলে।

বিজ্ঞাপন

সেনবাগ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আলমগীর হোসেন তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, আমরা জানতে পেরেছি ওই দুই শিক্ষার্থী মাদরাসায় আসতে চাইতো না। অভিভাবকরা তাদের জোর করে রেখে গেছেন। সেই কারণে হয়তো তারা পালানোর চেষ্টা করেছিল। সাইফুলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সুরতহাল প্রতিবেদন শেষ হয়েছে। ময়নাতদন্তের জন্য সাজিদের মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি— বলেন আলমগীর হোসেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এটি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন