বিজ্ঞাপন

বগুড়ায় পুলিশের ওপর ছাত্রদলের হামলা, আহত ৫

January 1, 2020 | 8:53 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: বগুড়া কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় ছাত্রদলের হামলায় পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। বুধবার (১ জানুয়ারি) দুপুরে হামলা ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

হামলায় আহত হয়েছেন— বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী, সদর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আশরাফুল ইসলাম এবং পুলিশ লাইনসে কর্মরত কনস্টেবল পারভেজ, সিফাত ও মামুন। এদের মধ্যে পারভেজকে বগুড়া পুলিশ লাইনস হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, ছাত্রদল নেতাকর্মীরা জুতা পায়ে শহীদ বেদীতে ওঠে এবং বিশৃঙ্খলা সৃষ্টি করে। তাদের জুতা খুলে শহীদ বেদীতে উঠতে বলায় ছাত্রদল নেতাকর্মীরা পুলিশের ওপর হামলার চালিয়েছে।

প্রতিষ্ঠাবার্ষিকীতে সকাল ১১টায় শহরের বিভিন্ন এলাকা থেকে মিছিল নিয়ে শহীদ খোকন পার্কে জড়ো হতে থাকেন ছাত্রদল নেতাকর্মীরা। এক পর্যায়ে তারা বগুড়া কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় ভিড় করেন। সেখান থেকে র‌্যালি নিয়ে শহরের নওয়াববাড়ি সড়কে দলীয় কার্যালয়ে সমাবেশে যোগ দেওয়ার কর্মসূচি ছিল তাদের।

বিজ্ঞাপন

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বলেন, পুলিশ ছাত্রদল নেতাকর্মীদের জুতা খুলে শহীদ বেদীতে উঠতে বললে তারা ক্ষিপ্ত হয়ে হামলা চালায়। হামলায় পারভেজ নামে এক পুলিশ কনস্টেবলের মাথা ফেটে গেছে, আহত হয়েছেন আরও চার পুলিশ সদস্য। সেখানে পুলিশের সঙ্গে ছাত্রদল নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়া হলে তারা সরে গিয়ে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করে।

এ দিকে বগুড়া জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক নুরে আলম রিগ্যান পুলিশের ওপর ছাত্রদলের হামলার অভিযোগ অস্বীকার করেছেন।

এ প্রসঙ্গে বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদিউজ্জামান বলেন, পুলিশের ওপর হামলার ঘটনায় জড়িত সন্দেহে ১১ জনকে আটক করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এটি

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন