বিজ্ঞাপন

নেহা জানালেন না জানা কথা

January 2, 2020 | 2:33 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

নেহা ধুপিয়া বলিউডে পা রাখার আগে অনেকদিন কাজ করেছেন দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রিতে। সেখানে তাকে বেশকিছু সমস্যার সম্মুখীন হতে হয়েছিলো। যেগুলো তাকে প্রথম প্রথম বিস্মিত ও বিরক্ত করলেও পরবর্তীতে বিষয়গুলো অনেকটাই তার কাছে সহজ হয়ে গিয়েছিলো। দক্ষিণে এমন অভিজ্ঞতার কথা নিজেই জানিয়েছেন নেহা।

বিজ্ঞাপন

বলিউড হাঙ্গামার এক প্রতিবেদনে নেহা জানান, দক্ষিণী ইন্ডাস্ট্রিতে নায়কদের আলাদা খাতির করা হত শুটিং সেটে। সেটে তাদের সুবিধা-অসুবিধা যেন সবার আগে। তাদের অন্য সবকিছু ‘চাহিবা মাত্র হাজির’ ছিলো।

নিজের তিক্ত অভিজ্ঞতার কথা বলতে  গিয়ে নেহা বলেন, ‘একদিন আমার খুব ক্ষুধা লেগেছিলো। আমি খাবার চাইলে ইউনিট থেকে বলা হয় আগে নায়কের খাবারে ব্যবস্থা করা হবে, এরপর আমাকে দেওয়া হবে। এরকম অনেকবার ঘটেছে। প্রথম দিকে খারাপ লাগলেও পরে সহ্য হয়ে গিয়েছিলো। তারপর এ ধরণের কথা শুনলেই আমি মনে মনে হাসতাম।’

১৯৯৪ সালে মালায়লাম ইন্ডাস্ট্রিতে নেহার ক্যারিয়ার শুরু হয়েছিলো শিশুশিল্পী হিসেবে। বলিউডে তাকে সবশেষ দেখা গেছে কাজলের সাথে ‘হেলিকপ্টার ইলা’ ছবিতে।
২০১৬ থেকে ‘এমটিভি রোডিস’র একজন বিচারক হিসেবে কাজ করছেন তিনি। এছাড়া উপস্থাপনা করছেন ‘বিএফএফস উইথ ভোগ’।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস/পিএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগহিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের ৪ নির্দেশনাঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরকল্পনা চাকমা অপহরণ মামলা ২৮ বছর পর খারিজব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাস সব খবর...
বিজ্ঞাপন