বিজ্ঞাপন

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি: তারেকসহ ১১ জনের বিরুদ্ধে মামলা

January 2, 2020 | 2:17 pm

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লন্ডনে বসে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ ১১ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২ জানুয়ারি) দুপুরে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত সিকদারের আদালতে মামলাটি দায়েরের আবেদন করেন বাংলাদেশ জননেত্রী পরিষদের সভাপতি এ বি সিদ্দিকী।

এদিন আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে পরে আদেশ দেবেন বলে জানিয়েছেন।

বাদীর করা মামলায় অপর ১০ আসামি হলেন, বিএনপির ঢাকা মহানগর উত্তর কমিটির ভাইস চেয়ারম্যান রবিউল আউয়াল সোহেল, জামায়াত নেতা শাহ আলী বাগদাদী (রা.) কামিল মাদরাসার বহিষ্কৃত উপাধ্যক্ষ মো. আফজাল হোসেন, অধ্যাপক মো. মুজিবুর রহমান, অধ্যাপক মো. আব্দুল করিম, হাফেজ মো. দিদারুল ইসলাম, মো. জাকির হোসেন, মো. আ. হালীম, মো. সাদ্দাম হোসেন, আব্দুল্লাহ ও মো. মজিবুর রহমান শেকু।

বিজ্ঞাপন

মামলায় আরও ৪-৫ জনকে অজ্ঞাতনামা করে আসামি করা হয়েছে।

এজাহার থেকে জানা যায়, ২৭ ডিসেম্বর আসামিরা বাদীকে খুন করার জন্য বাসার ঠিকানা সংগ্রহ করে এবং মসজিদে খোঁজখুঁজি করে বাসার ঠিকানা না পেয়ে চলে যায়। এরপর মিরপুর-১ নম্বরের মুক্তিপ্লাজার অফিসে যান। সেখানে বাদী না থাকায় তার অফিস স্টাফদের কাছে তার বাসার ঠিকানা চান। স্টাফরা ঠিকানা না দেয়ায় তারা বলে, তোরা ঠিকানা দিলি না তবে তোদের বসকে বলে দিবি, আমাদের বিরুদ্ধে গত ১০ তারিখে যে মামলা করেছে সেই মামলাসহ আমাদের মা খালেদা জিয়াসহ নেতাকর্মীদের মামলা এক সপ্তাহের মধ্যে প্রত্যাহার করে নিতে। আর তা না হলে ঠিকানা খুঁজে বের করে তার বাড়ি-ঘর বোমা মেরে উড়িয়ে দেব। এরা সবাই তারেক রহমানের গুন্ডা বাহিনী। তারেক রহমান লন্ডনে বসে বাদী ও শেখ হাসিনাকে হত্যা করার জন্য নির্দেশ দিয়েছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/জেডএফ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন