সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬, ২৯ জমাদিউস-সানি ১৪৪১

বিজ্ঞাপন

স্প্যানিশ সুপার কাপও খেলবেন না হ্যাজার্ড

জানুয়ারি ৪, ২০২০ | ৩:৫৬ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক

স্প্যানিশ ফুটবল ফেডারেশনের নতুন চমক প্রথমবারের চার দল নিয়ে আয়োজিত হবে স্প্যানিশ সুপার কাপ। আর এবারই প্রথম স্পেন নয় সুপার কাপ অনুষ্ঠিত হবে সৌদি আরবে। যেখানে সেমি ফাইনালে রিয়াল মাদ্রিদ মুখোমুখি হবে ভ্যালেন্সিয়ার আর বার্সেলোনা লড়বে অ্যাতলেটিকো মাদ্রিদের। আর মহা গুরুত্বপূর্ণ এই টুর্নামেন্ট থেকেই ছিটকে গেলেন এডেন হ্যাজার্ড।

বিজ্ঞাপন

চ্যাম্পিয়নস লিগে ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে প্যারিস সেইন্ট জার্মেইর বিপক্ষে ম্যাচে ইনজুরিতে পড়েন তিনি। নিজ দেশ বেলজিয়ামের সতীর্থ থমাস মুনিয়েরের করা ফাউলে প্রায় দেড় মাস মাঠের বাইরে হ্যাজার্ড। রিয়ালের চিকিৎসকরা বলেছিলো এল ক্লাসিকোর আগেই পূর্ণ সুস্থ হয়ে ফিরবেন হ্যাজার্ড।

তবে এল ক্লাসিকোতে তো সুস্থ হয়ে ফিরতেই পারেননি সেই সঙ্গে ইনজুরির সময় বেড়ে গিয়েছে রিয়ালের হয়ে শেষ ম্যাচ খেলেছিলেন ২৭ নভেম্বর। এরপর রিয়ালের হয়ে ছয়টি ম্যাচ মিস করেছেন তিনি। আরও কমপক্ষে তিনটি ম্যাচ খেলবেন না তিনি।

বিজ্ঞাপন

সৌদি আরবে অনুষ্ঠিত সুপার কাপের ম্যাচ মিস করবেন হ্যাজার্ড তা নিশ্চিত করেছেন রিয়াল মাদ্রিদের কোচ জিনেদিন জিদান। লা লিগায় হেতাফের বিপক্ষে ম্যাচের পূর্বে সংবাদ সম্মেলনে জিজু জানান, ‘আমি শতভাগ নিশ্চিত সুপার কাপ হ্যাজার্ড খেলবেন না। ছিটকে গেছে। আমি আশা করছি হ্যাজার্ড দ্রুতই সুস্থ হয়ে ফিরে আসবে।‘

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন