বিজ্ঞাপন

ঢাবি শিক্ষার্থীকে ধর্ষণ: র‍্যাবের নজরদারিতে ৩ জন

January 8, 2020 | 2:13 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় তিনজনকে নরজদারিতে রেখেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৭ জানুয়ারি) বিকেল থেকে র‌্যাব তাদের নজরদারিতে রেখেছে। তবে নজরদারিতে থাকায় গ্রেফতারের আগে তাদের পুরো পরিচয় প্রকাশ করছে না র‌্যাব।

‘কুর্মিটোলার কিছু ফুটেজ মিলেছে, শিগগিরই ধর্ষক গ্রেফতার’

এ বিষয়ে র‌্যাব-১-এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল শাফিউল্লাহ বুলবুল বলেন, ‘আমরা তিন জনকে শনাক্ত করেছি। তারা আমাদের নজরদারিতে রয়েছে। প্রকৃত ধর্ষক নিশ্চিত হওয়ার পর যেকোনো সময় অপরাধীকে গ্রেফতার করা হতে পারে।’

বিজ্ঞাপন

তবে র‍্যাব-১-এর একজন কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে জানান, ঘটনাস্থল থেকে বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছিল। তাদের মধ্যে এক জনকে সন্দেহভাজন হিসেবে র‍্যাব হেফাজতে রাখা হয়েছে। তাকে শনাক্ত করা গেলে গ্রেফতার দেখানো হবে।

এছাড়া তিনি জানান, এ বিষয়ে বুধবার (৮ জানুয়ারি) গণমাধ্যমকে বিস্তারিত জানানো হবে।

র‌্যাব সূত্রে জানা গেছে, যাদের নজরদারিতে রাখা হয়েছে, তাদের মধ্যে একজন সিএনজিচালিত অটোরিকশার চালক। তার বয়স আনুমানিক ৩০ বছর।

বিজ্ঞাপন

এর আগে গত ৫ জানুয়ারি, রোববার বিকাল ৪টা ৪০ মিনিটে বিশ্ববিদ্যালয়ের ক্ষণিকা বাসে করে ওই ছাত্রী বান্ধবীর বাসায় যাচ্ছিলেন। সন্ধ্যা পৌনে ৭টার দিকে কুর্মিটোলা বাসস্টপেজে নামার পর তাকে অজ্ঞাত এক ব্যক্তি অনুসরণ করতে থাকে। একপর্যায়ে ফুটপাতের ঝোপে নিয়ে ধর্ষণ করে। রাত ১০টার দিকে জ্ঞান ফিরলে ওই শিক্ষার্থী রিকশায় করে বান্ধবীর বাসায় যান। সেখান থেকে বান্ধবীসহ অন্য সহপাঠীরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

সোমবার (৬ জানুয়ারি) সকালে অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে ওই ছাত্রীর বাবা ক্যান্টনমেন্ট থানায় মামলা দায়ের করেন। মামলাটি ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) তদন্ত করছে।

সারাবাংলা/এসএইচ/এমআই

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন