বিজ্ঞাপন

সৌদি’তে সুপার কাপের টিকিট বিক্রি হয়নি রিয়াল-বার্সার

January 8, 2020 | 5:47 pm

স্পোর্টস ডেস্ক

প্রথমবারের মতো স্প্যানিশ সুপার কাপ আয়োজিত হতে যাচ্ছে চার দল নিয়ে, সেটিও আবার অনুষ্ঠিত হবে সৌদি আরবে। প্রথম সেমি ফাইনালে বৃহস্পতিবার (৯ জানুয়ারি) বাংলাদেশ সময় রাত ১টায় রিয়াল মাদ্রিদ মুখোমুখি হবে ভ্যালেন্সিয়ার। আর পরদিন শুক্রবার (১০ জানুয়ারি) দ্বিতীয় সেমি ফাইনালে মুখোমুখি বার্সেলোনা আর অ্যাতলেটিকো মাদ্রিদ। তবে সুপার কাপের টিকিট বিক্রি করতে গিয়ে বেশ মুশকিলে পড়তে হয়েছে এই চার ক্লাবকে। এখন পর্যন্ত চার দলকে দেওয়া টিকিটের মাত্র ৯ শতাংশই বিক্রি করতে পেরেছে ক্লাবগুলো।

বিজ্ঞাপন

জেদ্দার বাদশাহ আব্দুল্লাহ স্পোর্টস সিটিতে স্প্যানিশ কাপের প্রথম সেমি ফাইনালে লড়বে ভ্যালেন্সিয়া আর রিয়াল মাদ্রিদ। এই ম্যাচকে সামনে রেখে দুই দলকে দেওয়া মোট টিকিটের মধ্যে বিক্রি হয়েছে মাত্র ৭২৬টি টিকিট। যার মধ্যে রিয়াল মাদ্রিদই বিক্রি করেছে ৭০০টি টিকিট বাকি মাত্র ২৬টি টিকিট বিক্রি করতে পেরেছে ভ্যালেন্সিয়া।

অন্যদিকে বার্সেলোনা আর অ্যাতলেটিকো মাদ্রিদের মধ্যকার সমস্যা যেন আরো বড়। দুই দল মিলিয়ে বিক্রি করতে পেরেছে রিয়াল মাদ্রিদের বিক্রি করার অর্ধে টিকিট অর্থাৎ মাত্র ৩৫০টি টিকিট। যার মধ্যে ৩০০টি টিকিট বিক্রি করেছে কাতালান ক্লাবটি আর অ্যাতলেটিকো বিক্রি করতে পেরেছে মাত্র ৫০টি টিকিট।

বিজ্ঞাপন

আর স্প্যানিশ জায়ান্টদের টিকিট বিক্রি করতে না পারার কারণ হিসেবে জানা গেছে সৌদি আরবে গিয়ে সেমি ফাইনাল দেখতে এক একজন স্প্যানিশ সমর্থককে গুণতে হবে প্রায় এক হাজার ইউরো। তবে স্প্যানিশ ফুটবল সমর্থকরা এমন বড় অর্থ খরচ করতে অপারগ বলেই বিক্রি হচ্ছে না সুপার কাপের টিকিট এমনটাই জানিয়েছে স্প্যানিশ গণমাধ্যম এল মুন্ডো।

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাসভুয়া তথ্য দিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হওয়ার চেষ্টা!নিখোঁজের ২৫ দিন পর নদী থেকে ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার সব খবর...
বিজ্ঞাপন