বিজ্ঞাপন

প্রধানমন্ত্রীসহ দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা নানকের

January 8, 2020 | 10:38 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানকের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তিনি দেশবাসীর কাছে দোয়া কামনা করে দলীয় প্রধান শেখ হাসিনাসহ দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের সহযোগিতার জন্য কৃতজ্ঞতা জানিয়েছেন।

বিজ্ঞাপন

বুধবার (৮ জানুয়ারি) বিকেলে ল্যাবএইওডের সিসিইউ থেকে সাধারণ নানককে কেবিনে স্থানান্তর করা হয়েছে। বর্তমানে তিনি ৫ম তলায় ভিআইপি কেবিনে চিকিৎসাধীন রয়েছেন। জাহাঙ্গীর কবির নানকের ব্যক্তিগত কর্মকর্তা মাছুদুর রহমান বিপ্লবও এসব তথ্য নিশ্চিত করেছেন।

৪৮ ঘণ্টার নিবিড় পর্যবেক্ষণে শাররীক অবস্থা স্থিতিশীল দেখে নানকের চিকৎসায় গঠিত ল্যাবএইডের মেডিকেল বোর্ডের সিদ্ধান্তে তাকে কেবিনে কেবিনে স্থানান্তর করা হয়। বিশেষজ্ঞ চিকিৎসকরা জানিয়েছেন, তিনি এখন সম্পূর্ণ সুস্থ। কিছু রুটিন চিকিৎসার জন্য আরও দুয়েকদিন তাকে চিকিৎসকদের তত্ত্বাবধানে হাসপাতালে রাখা হবে। তিনি ল্যাবএইডের সিনিয়র কনসালটেন্ট, ইন্টারভেনশনাল কার্ডিওলজিস্ট ও সিসিইউ ইনচার্জ ডাক্তার মাহবুবুর রহমানের অধীনে চিকিৎসাধীন রয়েছেন।

এর আগে সোমবার (৬ জানুয়ারি) সকালে হঠাৎ বুকে ব্যথা অনুভব হলে ব্যক্তিগত চিকৎসকদের পরামর্শে তাৎক্ষণিক ল্যাবএইডে ভর্তি করা হয় জাহাঙ্গীর কবির নানককে। প্রাথমিক পরীক্ষায় সন্দেহে তাৎক্ষণিক এনজিওগ্রামের সিদ্ধান্ত নেওয়া হয়। এনজিওগ্রামে নানকের হার্টে দুটি ব্লক ধরা পড়ে। হৃৎযন্ত্রের সঞ্চালনে ধরা পড়া ব্লকে রিং বসানো হয়েছে বলে জানান ল্যাবএইডের কার্ডিয়াক বিশেষজ্ঞ ডাক্তার মাহবুবুর রহমান।

বিজ্ঞাপন

মাহবুবুর রহমান জানান, জাহাঙ্গীর কবির নানক এখন পুরোপুরি শঙ্কামুক্ত। তিনি দ্রুত সময়ে বরাবরের মতো রাজনৈতিক কর্মকাণ্ডে সম্পৃক্ত হতে পারবেন।

সারাবাংলা/এনআর/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন