বিজ্ঞাপন

যুগ্মসাধারণ ও সাংগঠনিক সম্পাদকরা বুঝে পেলেন বিভাগীয় দায়িত্ব

January 9, 2020 | 11:09 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: দায়িত্ব বুঝে পেয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের নবনির্বাচিত চার যুগ্ম-সাধারণ সম্পাদক ও আট সাংগঠনিক সম্পাদক। বৃহস্পতিবার (৯ জানুয়ারি) আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে দায়িত্ব ভাগ করে দেওয়ার এই তথ্য জানিয়েছেন।

বিজ্ঞাপন

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা গত ২০ ও ২১ ডিসেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের ২১তম জাতীয় কাউন্সিলে দেওয়া ক্ষমতাবলে নব-নির্বাচিত বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকদের বিভাগীয় দায়িত্ব বণ্টন করেছেন।

যুগ্ম-সাধারণ সম্পাদক হিসাবে সিলেট ও চট্টগ্রাম বিভাগে মাহবুবউল-আলম হানিফ, ঢাকা ও ময়মনসিংহ বিভাগে ডা. দীপু মণি, রংপুর ও রাজশাহী বিভাগে ড. হাছান মাহমুদ, খুলনা ও বরিশাল বিভাগে আ. ফ. ম বাহাউদ্দিন নাছিম দায়িত্ব পালন করবেন।

বিজ্ঞাপন

এছাড়া সাংগঠনিক সম্পাদক হিসাবে আহমদ হোসেন চট্টগ্রাম বিভাগে, বি. এম মোজাম্মেল হক খুলনা বিভাগে, আবু সাঈদ আল মাহমুদ স্বপন রংপুর বিভাগে, এস. এম কামাল হোসেন রাজশাহী বিভাগে, মির্জা আজম ঢাকা বিভাগে, অ্যাডভোকেট আফজাল হোসেন বরিশাল বিভাগে, শফিউল আলম চৌধুরী নাদেল ময়মনসিংহ বিভাগে এবং সাখাওয়াত হোসেন শফিক সিলেট বিভাগে দায়িত্ব পালন করবেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ২১তম জাতীয় কাউন্সিলের দেওয়া ক্ষমতাবলে সাখাওয়াত হোসেন শফিককে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক পদে মনোনয়ন দিয়েছেন।

বিজ্ঞাপন

এছাড়া আগামী ১২ জানুয়ারি সকাল সাড়ে ১০টায় বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সম্পাদকমন্ডলীর সভা অনুষ্ঠিত হবে জানিয়ে সেই সভায় সবাইকে উপস্থিত থাকতে অনুরোধ করেছেন বিপ্লব বড়ুয়া।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন