বিজ্ঞাপন

‘ধর্ষক’ মজনু আদালতের গারদ খানায়

January 9, 2020 | 2:00 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ‘সিরিয়াল রেপিস্ট’ মজনুকে ঢাকা মহানগর হাকিম আদালতের গারদ খানায় রাখা হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৯ জানুয়ারি) দুপুর পৌনে ২টার দিকে মজনু আদালতে পাঠায় ডিবি পুলিশ।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (উত্তর) উপ কমিশনার মশিউর রহমান জানান, মজনুকে ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করা হয়েছে। দুপুর ২টার পর রিমান্ড আবেদনের শুনানি হবে।

পুলিশ জানান, ধর্ষক মজনুকে র‌্যাব গ্রেফতার করেছে। পুলিশ তাকে কোনো জিজ্ঞাসাবাদ করতে পারেনি। তাকে বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসাবাদের প্রয়োজন আছে। এ জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

বিজ্ঞাপন

গত ৫ জানুয়ারি রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের বাস থেকে ভুল করে কুর্মিটোলা বাসস্ট্যান্ডে নামেন। সেখান থেকে তার গন্তব্যে যাওয়ার পথটি নির্জন ছিল। পথে তাকে অনুসরণ করে মজনু। একপর্যায়ে তাকে পেছন থেকে জাপটে ধরে ঝোঁপের আড়ালে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

এ ঘটনায় উত্তাল হয়ে ওঠে ঢাবি ক্যাম্পাস। ক্ষোভ ছড়িয়ে পড়ে দেশজুড়েও। ঘটনার চারদিনের দিনের মাথায় বুধবার (৮ জানুয়ারি) মজনুকে গ্রেফতার করে র‌্যাব।

আরও পড়ুন

বিজ্ঞাপন

ধর্ষক মজনু ৪০০ টাকায় বিক্রি করে ঢাবি শিক্ষার্থীর মোবাইল
ধর্ষণের পর ঢাবি শিক্ষার্থীকে হত্যার পরিকল্পনা ছিল মজনুর: র‌্যাব
শিশু, প্রতিবন্ধী ও নারী ভিক্ষুকদের টার্গেট করতো মজনু
গ্রেফতার মজনু একজন সিরিয়াল রেপিস্ট: র‌্যাব

 

সারাবাংলা/এআই/ইউজে/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাসভুয়া তথ্য দিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হওয়ার চেষ্টা!নিখোঁজের ২৫ দিন পর নদী থেকে ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার সব খবর...
বিজ্ঞাপন