বিজ্ঞাপন

চিত্রনাট্যের প্রয়োজনে অদ্ভুত কাণ্ড

January 9, 2020 | 2:59 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

টেলিভিশন নাটকের প্রতিশ্রুতিশীল চিত্রনাট্যকার মাহবুব হোসেন। লেখার বিষয়ে যিনি বরাবরই খুঁতখুঁতে। যে কোনো চিত্রনাট্য তিনি আগে নিজের কাছে বিশ্বাসযোগ্য করে তোলেন। চরিত্রগুলো বিশ্বাসযোগ্য মনে না হলে, সেটি তিনি লেখেন না।

বিজ্ঞাপন

এমনই একজন সিরিয়াস লেখকের চরিত্রে এবার দেখা যাবে টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমকে। যার চরিত্রের নাম নাট্যকার মাহবুব হোসেন। যিনি সম্প্রতি জেসমিনকে বিয়ে করে দারুন সুখি জীবন পার করছেন। জেসমিন চরিত্রে অভিনয় করেছেন পিয়া বিপাশাকে।

একদিন নাট্যকার মাহবুব হোসেনের হাতে আসে দাম্পত্য কলহ বা সন্দেহ বাতিক নিয়ে একটি চিত্রনাট্য লেখার প্রস্তাব। কিন্তু কোনোভাবেই তিনি তা লিখতে পারছিলেন না। কারণ, সংসার তার বেশ সুখে কাটছে। স্ত্রীকে সন্দেহ করার প্রশ্নই ওঠে না। ফলে তিনি তার চিত্রনাট্যের কোনও অগ্রগতি করতে পারছিলেন না, কারণ এই বিষয়ে তার কোনো অভিজ্ঞতা নেই।

নাট্যকার মাহবুব হোসেন এক অদ্ভুদ বুদ্ধি বের করলেন। চিত্রনাট্য লেখার জন্য স্ত্রীকে সন্দেহ করা শুরু করলেন। মূলত এখান থেকেই শুরু হয় বিশেষ নাটক ‘গল্পওয়ালা’র মূল গল্পের কাহিনী।

বিজ্ঞাপন

মুরসালিন শুভর চিত্রনাট্য ও নির্দেশনায় নাটকটি নির্মিত হয়েছে। মোশাররফ করিম ও পিয়া বিপাশা ছাড়াও অভিনয় করেছেন মুসাফির সৈয়দ, শহীদুল্লাহ সবুজ।

নির্মাতা মুরসালিন শুভ জানান, নাটকটির শেষাংশে থাকবে দর্শকদের জন্য দারুণ এক বিস্ময়! যার জন্য দর্শকরা মোটেও প্রস্তুত থাকবেন না।

সিএমভি’র ইউটিউব চ্যানেলে ‘গল্পওয়ালা’ মুক্তি পাবে ১১ জানুয়ারি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস/এএসজি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন