বিজ্ঞাপন

ভাটারায় শিশু গণধর্ষণের অভিযোগ

January 11, 2020 | 1:14 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ভাটারায় ১২ বছর বয়সী এক শিশুকে বাসার সামনে থেকে ডেকে নিয়ে গনধর্ষণ করা হয়েছে বলে তার পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে। শুক্রবার (১০ জানুয়ারী) রাতে ধর্ষণের শিকার ওই কিশোরীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করে তার স্বজনরা।

বিজ্ঞাপন

এ ব্যাপারে ওই শিশুর বড় বোন জানান, তারা রাজধানীর ভাটারা এলাকায় পরিবারের সাথে থাকে। তার বোন বৃহস্পতিবার (৯ জানুয়ারি) রাত ১০টা থেকে নিখোঁজ ছিল। রাতভর তাকে কোথাও খুঁজে পাওয়া যায়নি। পরে ভোর পাঁচটার দিকে ভাটারা ফাসেরটেক রাস্তায় পড়ে থাকতে দেখে লোকজন সংবাদ দিলে তারা ওই শিশুকে সেখান থেকে উদ্ধার করেন। তার শরীরের জামা কাপড় ছেঁড়া ছিল।

তিনি আরও জানান, চক্ষুলজ্জায় ও ভয়ে ব্যাপারটি কাউকে জানাতে চাননি। কিন্তু, পরে ওই শিশু অসুস্থ বোধ করায় পরিবারের সম্মতিক্রমে রাতে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। ধর্ষণের শিকার ওই শিশু তার বোনকে জানিয়েছে, একটি ছেলে বাসার সামনে থেকে তাকে খাওয়ানোর কথা বলে জোর করে নিয়ে যায়। পরে চোখ বেঁধে, হাত বেঁধে চারজন মিলে তাকে ধর্ষণ করে।

এদিকে, ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তারুজ্জামান সারাবাংলাকে জানান, একটি মেয়ে ধর্ষণের শিকার হয়েছে বলে তারা হাসপাতাল থেকে সংবাদ পেয়েছেন। হাসপাতালে ও ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিস্তারিত জেনে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/একেএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন