বিজ্ঞাপন

নরসিংদী ও বরিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

December 8, 2017 | 12:24 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেট

বিজ্ঞাপন

নরসিংদী ও বরিশালে সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন।  শুক্রবার সকালে পৃথক সময়ে এ দুর্ঘটনা ঘটে। এতে বেশ কয়েকজন আহতও হয়েছেন।

নরসিংদীর দড়িকান্দি এলাকায় ভৈরব থেকে ঢাকাগামী যাতায়াত পরিবহনের একটি বাস ও বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ট্রাক চালক ও হেলপার নিহত হন। এসময় বাসের অন্তত পাঁচ যাত্রী আহত হন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে ভৈরব হাইওয়ে থানায় পাঠায়। আহতরা ভৈরব ও নরসিংদীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

বিজ্ঞাপন

বরিশালে বাসের ধাক্কায় মাহিন্দ্রা টেম্পুর দুই যাত্রী নিহত হন। এ সময় আহত হয়েছেন মাহিন্দ্রা চালকসহ দুইজন। আহতদের বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় ( শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বরিশালে নরউত্তমপুর এলাকার সুকান্ত বাবু স্মৃতি সংসদের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, জোনাকী নামের একটি যাত্রীবাহী বাস বরিশাল থেকে বানারীপাড়া বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা বরিশালগামী মাহিন্দ্রকে বাসটি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মাহিন্দ্রার দুই যাত্রীর মৃত্যু হয়। আহত দুই যাত্রীকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাজ্জাদ হোসেন ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনবি/এসএম/আরসি/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন