বিজ্ঞাপন

মালিবাগে ‘বন্দুকযুদ্ধে মাদক কারবারি’ নিহত, আহত ২

January 12, 2020 | 10:52 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মালিবাগ রেলগেট এলাকায় ‘বন্দুকযুদ্ধে’ ইকবাল হোসেন নামে এক ‘মাদক কারবারি’ নিহত হয়েছেন বলে দাবি করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। রোববার সকাল সাড়ে ৭টার দিকে এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে। এ সময় তিন র‌্যাব সদস্য এবং নিহত ইকবালের দুই সহযোগী আহত হয়েছেন।

বিজ্ঞাপন

র‌্যাব জানায়, কক্সবাজার থেকে ইয়াবার চালান আসছে-এমন খবরের ভিত্তিতে মালিবাগে সোহাগ বাস কাউন্টারের সামনে অবস্থান নেন র‌্যাব সদস্যরা। মাদক চোরাকারবারী চক্রটি বাস থেকে নেমে ইয়াবার চালান একটি প্রাইভেটকারে তুলছিল।

এমন সময় র‌্যাব সদস্যরা এগিয়ে গেলে চোরাকারবারি দলটি প্রাইভেটকারসহ পালিয়ে যাওয়ার চেষ্টা করে এবং র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে একজন নিহত এবং দুজন আহত হন।

র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার পুলিশ সুপার (এসপি) মুহাম্মদ মহিউদ্দিন ফারুকী জানান, মাদক চোরাকারবারিদের সঙ্গে গুলিবিনিময়কালে একজন নিহত ও দুজন আহত হন। আহতদের মধ্যে একজন নারী ও একজন পুরুষ। তাদের দেওয়া তথ্যানুযায়ী নিহতের নাম ইকবাল হোসেন।

বিজ্ঞাপন

এ সময় র‌্যাবের তিন সদস্যও আহত হন। এছাড়া তাদের কাছ থেকে লক্ষাধিক পিস ইয়াবা, বিদেশি পিস্তল-গুলি ও নগদ ২ লাখ টাকা উদ্ধার করা হয়েছে।

সারাবাংলা/ইউজে/একে

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন