বিজ্ঞাপন

জাজের ব্যানারেই হবে দুই ‘মাসুদ রানা’

January 12, 2020 | 2:42 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

‘মাসুদ রানা’ নিয়ে একের পর কাণ্ড হচ্ছে। প্রথমে ইউনিলিভার ও চ্যানেল আইয়ের সাথে এক রিয়্যালিটি শোর আয়োজন করে জাজ মাল্টিমিডিয়া। শোয়ের মাঝ পথে এসে জানা যায়, জাজ চ্যানেল আইয়ের পাশ থেকে সরে এসেছে। জাজ একাই হলিউডের সিলভার নাইনের সাথে ‘এম আর নাইন’ নামে ছবিটি বানাবে। এতে করে চ্যানেল আইয়ে অনুষ্ঠিত ‘কে হবে মাসুদ রানা’ প্রতিযোগীতার বিজয়ী রাসেল রানার ভবিষ্যত অনিশ্চিত হয়ে যায়।

বিজ্ঞাপন

তবে রবিবারের খবর রাসেল রানাকে নিয়েই হবে ‘মাসুদ রানা’। এটি প্রযোজনা করবে জাজ ও ইউনিলিভার বাংলাদেশ। পরিচালনা করবেন সৈকত নাসির।

তাহলে ‘এম আর নাইন’ কি হবে না? প্রকাশ না হলেও ভেতরের খবর হলো, দুটি ছবিই হবে এবং দুটিতেই প্রযোজক হিসেবে থাকছে জাজ মাল্টিমিডিয়া।

জাজ সংশ্লিষ্ট একজন বলেন, ‘চ্যানেল আই রিয়্যালিটি শো আয়োজন করে তাদের দায়িত্ব শেষ করেছে। কিন্তু আমাদের মূল চুক্তি ছিলো ইউনিলিভারের সাথে। শো শেষে এ নিয়ে সমালোচনা হলে তারা আলাদা করে আরেকটি মাসুদ রানা বানানোর প্রস্তাব দেয় আমাদের। আমাদের চেয়ারম্যান আবদুল আজিজ স্যারও এতে সায় দিয়েছে। এখন আমরা দুটোতেই থাকছি তবে আলাদা আলাদা বাজেট, কাস্টিং ও ক্রু নিয়ে ছবি দুটো নির্মিত হবে।’

বিজ্ঞাপন

‘এম আর নাইন’ পরিচালনা করবেন হলিউডের পরিচালক আসিফ আকবর। এতে অভিনয়ের কথা রয়েছে বাংলাদেশি অভিনেতা এবিএম সুমন, জান্নাতুল ফেরদৌস পিয়ার।

সারাবাংলা/এজেডএস/পিএম

Tags: , , , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন