বিজ্ঞাপন

৩০ জানুয়ারি ঢাকায় সাধারণ ছুটি ঘোষণা

January 12, 2020 | 9:38 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: আগামী ৩০ জানুয়ারি ঢাকার দুই সিটিতে সাধারণ ছুটি ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। ঢাকার দুই সিটি নির্বাচন উপলক্ষে এই ছুটি ঘোষণা করা হয়েছে।

বিজ্ঞাপন

রোববার (১২ জানুয়ারি) ইসির নির্বাচন পরিচালনা শাখার উপ-সচিব মাহফুজা আক্তার স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি নির্দেশনা জন প্রশাসন মন্ত্রণালয়ের সচিবকে পাঠানো হয়েছে। ইসি সূত্র সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছেন।

চিঠিতে বলা হয়, আগামী ৩০ জানুয়ারি (বৃহস্পতিবার) ঢাকা উত্তর সিটি করপোরেশন ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন উপলক্ষে অর্থ্যাৎ ভোটগ্রহণের দিন ৩০ জানুয়ারি (বৃহস্পতিবার) ঢাকা উত্তর সিটি করপোরেশন ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনী এলাকায় সাধারণ ছুটি ঘোষণা প্রয়োজন। এমন অবস্থায় ঢাকা উত্তর সিটি করপোরেশন ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে ভোটগ্রহণের দিন সংশ্লিষ্ট নির্বাচনী এলাকায় সাধারণ ছুটি ঘোষণার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

উল্লেখ্য, গত ২২ ডিসেম্বর ঢাকার দুই সিটি নির্বাচনের তফসিল ঘোষণা করে ইসি। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৩০ জানুয়ারি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচন।

বিজ্ঞাপন

সারাবাংলা/জিএস/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন