বিজ্ঞাপন

আগুয়েরোর রেকর্ড গড়া হ্যাট্রিকে সিটিজেনদের বড় জয়

January 13, 2020 | 10:31 am

স্পোর্টস ডেস্ক

প্রিমিয়ার লিগে বড় জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। আগুয়েরোর হ্যাট্রিক রেকর্ডে অ্যাস্টন ভিলার মাঠে ৬-১ গোলে জয় পেয়েছে গার্দিওলা শিষ্যরা।

বিজ্ঞাপন

প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরু থেকেই বেশ দাপুটে ছিলো ম্যান সিটি। ম্যাচের ১৮ তম মিনিটে অ্যাস্টন ভিলার জালে গোল উৎসবের সূচনা করেন মহারাজ। ডান প্রান্ত দিয়ে দ্রুত বল নিয়ে ডি-বক্সে ঢুকে প্লেসিং শটে লক্ষ্যভেদ করেন আলজেরিয়ার এই ফরোয়ার্ড।

ঠিক তাঁর ছয় মিনিট পর আবারো আঘাত হানেন মহারাজ। স্বাগতিকদের রক্ষনভাগের ভুলে ডি-বক্সে বল পেয়ে অ্যাস্টন ভিলার জালে দ্বিতীয় বারের মতো বল জড়ান ২৮ বছর বয়সি এই ফুটবলার।

এরপর শুরু হয় আগুয়েরো তাণ্ডব। ২৮ তম মিনিটে ডি বক্সের বাইরে থেকে নেয়া দুর্দান্ত এক শটে দলকে তিনি এনে দেন ৩-০ এর লিড। আর প্রথমার্ধের যোগ করা অতিরিক্ত সময়ে ব্যবধান ৪-০ গড়ে দেন গ্যাব্রিয়েল জেসুস।

বিজ্ঞাপন

৪-০ এগিয়ে থেকে দ্বিতীয়ার্ধ শুরু করে সফরকারীরা আক্রমণের ধাঁর বাড়িয়ে। ৫৮ মিনিটে স্বাগতিকদের জালে ৫ম বারের মতো আঘাত হানেন আগুয়েরো। নিজের দ্বিতীয় গোলের সাথে সাথে ছাড়িরে যান থিয়েরি অরিকে।

এরপর ৮১ মিনিটে নিজের হ্যাট্রিক পূরণের সাথে সাথে ছুঁয়ে ফেলেন অনন্য এক রেকর্ড। টপকে যান শিয়েরার করা ১১ হ্যাট্রিকের রেকর্ড। এখন প্রিমিয়ার লিগে সর্বাধিক (১২) হ্যাট্রিকের মালিক আগুয়েরো।

ম্যাচের অতিরিক্ত সময়ে মাত্র এক গোল শোধ করতে সক্ষম হয় স্বাগতিকরা। ফলে ৬-১ এর বড় জয় নিয়ে মাঠ ছাড়ে সিটিজেনরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন