বিজ্ঞাপন

চাঁদে যেতে নারী সঙ্গী খুঁজছেন জাপানী ধনকুবের

January 13, 2020 | 10:27 am

আন্তর্জাতিক ডেস্ক

চাঁদে প্রথম পর্যটন প্রকল্পে স্পেসএক্সের সাথে চাঁদে যাচ্ছেন জাপানী ধনকুবের ইয়োসাকু মাইজাওয়া। চাঁদ ভ্রমণে তিনি একজন নারী সঙ্গী খুঁজছেন। সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে পোস্ট করা এক বার্তায় তিনি এক ‘বিশেষ’ নারীর কথা উল্লেখ করেছেন, যিনি তার সঙ্গে চাঁদে যেতে আগ্রহী হবেন। সোমবার (১৩ জানুয়ারি) এ খবর জানিয়েছে বিবিসি।

বিজ্ঞাপন

এদিকে, ২০২৩ সালে পরিকল্পিত এই চন্দ্রযাত্রায় ৪৪ বছর বয়সী জাপানী ফ্যাশন টাইকুন ইয়োসাকু হবেন প্রথম কোনো বেসামরিক নভোচারী।

এর আগে, তার ২৭ বছর বয়সী অভিনেত্রী বান্ধবী আয়ামে গোরিকির সাথের ছাড়াছাড়ি হবার পরই তিনি চাঁদে যাওয়ার সঙ্গী চেয়ে নিজের ওয়েবসাইটে প্রচারণা চালিয়েছিলেন তিনি।

তিনি তার ওই ঘোষণায় জানিয়েছেন, তিনি খুব একা। এই একাকিত্ব ঘোচাতে তিনি এমন একজন সঙ্গী খুঁজছেন, যাকে সাথে নিয়ে তিনি পৃথিবীর বাইরে কোথাও থেকে শান্তি আর ভালোবাসার বার্তা ছড়িয়ে দিতে পারবেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

তিনি উল্লেখ করেছেন, তার সঙ্গীকে অবশ্যই ইতিবাচক মনোভাবের হতে হবে, বয়স হতে হবে ২০ বছরের ওপরের এবং  মহাকাশে যাওয়ার ইচ্ছা থাকতে হবে।

তবে, জাপানী হার্ডকোর পাংকরক ব্যান্ডের ড্রামার থেকে ধনকুবের বনে যাওয়া ইয়োসাকু মাইজাওয়া বিভিন্ন সময় চাঞ্চল্যকর ঘোষণা দিয়ে আলোচনায় থাকার চেষ্টা করেন বলে জানিয়েছে জাপানের মিডিয়া এনালিস্টরা।

সারাবাংলা/একেএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন