বিজ্ঞাপন

সবকিছু মোকাবিলায় প্রস্তুত আছি: ইশরাক

January 13, 2020 | 12:58 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: সন্ত্রাসী হামলা ও পুলিশি হয়রানিসহ নির্বাচনে সবকিছু মোকাবিলা করার জন্য প্রস্তুত আছি বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে (ডিএসসিসি) মেয়র পদে বিএনপির প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

বিজ্ঞাপন

সোমবার (১৩ জানুয়ারি) সকালে রাজধানীর চন্দ্রিমা উদ্যানে জিয়ার মাজার জিয়ারত শেষে তিনি এ কথা বলেন। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন।

নির্বাচনি প্রচারে পুলিশ কর্তৃক নেতাকর্মীদের গ্রেফতার ও বাধা বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে ইশরাক বলেন, ‘শুরু থেকেই আমরা বলে আসছি। এ ধরনের ঘটনা আমরা অতীতেও দেখেছি। ২০১৫ সালের সিটি নির্বাচনেও দেখেছি। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার গাড়িবহরে হামলার মতো দুঃসাহস দেখিয়েছে সন্ত্রাসীরা। ২০১৮ সালের জাতীয় নির্বাচনেও এর থেকে ন্যাক্কারজনক ঘটনা, আমাদের মোস্ট সিনিয়র নেতাদেরকেও রক্তাক্ত করা হয়েছে, গুলি করা হয়েছে। আপনারা সকলেই দেখেছে এগুলো। আমরা এ সবকিছু মোকাবিলা করার জন্য প্রস্তুত আছি।’

মাজার জিয়ারত অনুষ্ঠানে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র পদে বিএনপির প্রার্থী তাবিথ আওয়াল, বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য জয়নুল আবদিন ফারুক, আব্দুস সালাম, বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন আলাল, হাবিব-উন-নবী খান সোহেল, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরীসহ ছাত্রদল, যুবদল, মহিলা দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইএইচটি/একে

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন