বিজ্ঞাপন

মাসের শেষ শুক্রবারে মুক্তি পাবে জয়ার ‘রবিবার’

January 13, 2020 | 4:34 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

জয়া আহসান অভিনীত ভারতীয় বাংলা ছবি ‘রবিবার’ বাংলাদেশে মুক্তির অনুমতি পেয়েছে, এ খবর পুরানো। নতুন খবর হলো ছবিটি এ মাসের শেষ শুক্রবার অর্থাৎ আসছে ৩১ জানুয়ারি মুক্তি পাবে।

বিজ্ঞাপন

ছবিটি বাংলাদেশে আমদানি করছে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট। প্রতিষ্ঠানটির কর্ণধার অনন্য মামুন সারাবাংলাকে খবরটি নিশ্চিত করেছেন।

মামুন বলেন, ‘আমরা গত মাসেই মন্ত্রণালয়ের মৌখিক অনুমতি পেয়ে গিয়েছিলাম। কিন্তু লিখিত কাগজ পেতে একটু দেরি হয়ে গেলো। যাই হোক এ সপ্তাহেই আমরা ছবিটি সেন্সরের জমা দিবো।’

বিজ্ঞাপন

সার্কভুক্ত দেশগুলোর মধ্যে পণ্য আমদানি-রফতানি চুক্তি ‘সাফটা’র আওতায় ‘রবিবার’ ছবিটি বাংলাদেশে আনা হচ্ছে। এর বিনিময়ে বাংলাদেশ থেকে যাচ্ছে ‘আবার বসন্ত’।

দুইজন প্রাক্তনের দেখা হয় কোন এক রবিবারে। মান-অভিমানে ভরপুর স্মৃতিরা দুজনের সামনে এসে দাঁড়ায়। এমনই গল্পে ভারতীয় নির্মাতা অতনু ঘোষ নির্মাণ করেছেন ‘রবিবার’। এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের জয়া আহসান ও কলকাতার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এটি কলকাতায় গত ২৭ ডিসেম্বর মুক্তি পায়।

বিজ্ঞাপন

অন্যদিকে ‘আবার বসন্ত’ নির্মিত হয়েছে লাইভ টেকনোলজিসের ব্যানারে। অনন্য মামুন পরিচালিত ছবিটির কাহিনি আবর্তিত হয়েছে একজন মধ্যবয়স্ক পুরুষের তরুণীর প্রেমে পড়া নিয়ে। প্রধান চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান ও অর্চিতা স্পর্শিয়া। এটি বাংলাদেশে মুক্তি পায় গত ঈদে।

সারাবাংলা/এজেডএস/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন