বিজ্ঞাপন

পারিবারিক কবরস্থানে সমাহিত প্রধানমন্ত্রীর উপপ্রেস সচিবের দাদী

January 13, 2020 | 9:24 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: প্রধানমন্ত্রী উপপ্রেস সচিব আশরাফুল আলম খোকনের দাদী আমেনা বেগমকে তার নিজ গ্রাম গাজীপুরের কাপাসিয়ায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। এর আগে বাদ আসর তার জানাজা অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

সোমবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় দাফন করা হয় আমেনা বেগমকে। বার্ধক্যজনিত কারণে এদিন সকাল সাড়ে ৭টায় মৃত্যুবরণ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০৫ বছর। তিনি চার ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

সোমবার বাদ আসর গাজীপুরের কাপাসিয়ায় নিজ গ্রামের বাড়িতে তার জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় অংশ নেন কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আমানত হোসেন খানসহ স্থানীয় বিশিষ্ট ব্যক্তি এবং আওয়ামী লীগের অসংখ্য নেতাকর্মী। পরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এদিকে, আমেনা বেগমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখপ্রকাশ করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এক শোক বিবৃতিতে প্রধানমন্ত্রী মরহুমার পবিত্র আত্মার মাগফিরাত কামনা এবং তার শোক সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

বিজ্ঞাপন

এছাড়া আমেনা বেগমের মৃত্যুতে শোক ও দুঃখপ্রকাশ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শোক বিবৃতিতে তিনিও মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোক সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান।

সারাবাংলা/এনআর/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন