বিজ্ঞাপন

দীপিকার উপদেষ্টা হতে চান রামদেব

January 14, 2020 | 12:00 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ভারতের বিতর্কিত যোগগুরু রামদেব বলেছেন, সামাজিক-রাজনৈতিক ইস্যুতে দীপিকাকে আরও প্রাজ্ঞ হয়ে উঠতে হবে। যদি তিনি তা না পারেন, তাহলে তার (রামদেবের) মতো দূরদৃষ্টি সম্পন্ন একজনকে উপদেষ্টা হিসেবে নিয়োগ দিতে হবে। সোমবার (১৩ জানুয়ারি) ভারতের মধ্যপ্রদেশের ইন্দোরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এই ইচ্ছাপ্রকাশ করেন রামদেব। খবর দ্য কুইন্ট।

বিজ্ঞাপন

এর আগে, জানুয়ারির ৫ তারিখে জওহরলাল নেহেরু ইউনিভার্সিটিতে শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে রাস্তায় নেমে সোচ্চার হয়েছিলেন বলিউডের গ্ল্যামারগার্ল দীপিকা পাড়ুকোন। তারপর থেকেই সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে ভারতের কট্টর ডানপন্থিদের ট্রলে নাজেহাল হতে হচ্ছে তাকে।

বিজ্ঞাপন

রামদেব আরও বলেন, দীপিকা অভিনয়েই ভালো করেন। আন্দোলনে নামতে হলে তাকে সমাজ, রাজনীতি ও সংস্কৃতি সম্পর্কে পড়াশোনা করে আসতে হবে। জ্ঞান অর্জনের পর তার এ ধরনের বড় সিদ্ধান্ত নেওয়ার সময় আসবে।

এসময় সিএএ এবং এনআরসির প্রতি সম্পূর্ণ আস্থা রেখে ভারতের আলোচিত এই যোগগুরু বলেন, ভারতে দুই লাখ অবৈধ অধিবাসী আছে, তাদের খুঁজে বের করতে হবে। আর প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী তো বলেছেনই, কারও নাগরিকত্ব কেড়ে নেওয়া হবে না। তাহলে এসব ইস্যুটি নিয়ে কেনো রাজনীতি করা হচ্ছে!

সারাবাংলা/একেএম/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন