বিজ্ঞাপন

চট্টগ্রামের হোটেল পেনিনসুলায় হাই-টি পার্টি চালু

January 15, 2020 | 4:19 am

ফটো করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের হোটেল দি পেনিনসুলা চিটাগংয়ে শুরু হয়েছে বিশেষায়িত ইস্পাহানী ব্লেন্ডার চয়েস প্রেজেন্টস হাই-টি পার্টি। মঙ্গলবার (১৪ জানুয়ারী) হোটেলের রুফটপ ওজন লাউঞ্জে অভিজাত শ্রেণীর নারীদের পরিবারের জন্য এই হাই-টি পার্টি উদ্বোধন করেন পেনিনসুলার চেয়ারম্যান মাহবুব-উর রহমান।

বিজ্ঞাপন

বুধবার (১৫ জানুয়ারি) থেকে প্রতিদিন বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত পেনিনসুলার রুফটপের ওজন লাউঞ্জে বিভিন্ন বয়সী নারীরা সঙ্গীসহ তাদের আড্ডা বিনোদন, খাওয়া-দাওয়ার নানা অনুষঙ্গ উপভোগ করতে পারবেন বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হাই-টি পার্টির স্পন্সর প্রতিষ্ঠান ইস্পাহানি টি লিমিটেডের পরিচালক মির্জা আহমেদ ইস্পাহানী, পেনিনসুলা চিটাগাং-এর ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা তাহসিন আরশাদ, জেনারেল ম্যানেজার মুশতাক এইচ লুহার। ইস্পাহানী টি লিমিটেড এবং পেনিনসুলার বিভিন্ন পর্যায়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পেনিনসুলার মার্কেটিং এক্সিকিউটিভ সামিরা খান জানিয়েছেন, হাই-টি পার্টিতে ১৪৬২ টাকায় দুজন উপভোগ করতে পারবেন। এতে থাকবে পেনিনসুলার একটি স্পেশাল হাই-টি মেন্যু এবং আন লিমিটেড টি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএন/জেএইচ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন