বিজ্ঞাপন

সাকিবের জায়গায় সাব্বির

February 21, 2018 | 1:05 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

পাকিস্তান সুপার লিগ (পিএসএল) খেলতে ইতোমধ্যে আরব আমিরাতে উড়াল দিয়েছেন মাহমুদউল্লাহ ও মোস্তাফিজুর রহমান। এবারের পিএসএলে আরও সুযোগ পান তামিম ইকবাল ও সাকিব আল হাসান। তবে, হাতের ইনজুরিতে পড়া সাকিব এবারের আসরে খেলতে পারছেন না। তার বদলি হিসেবে প্রথমবারের মতো পিএসএল আসরে সুযোগ পেয়েছেন সাব্বির রহমান।

গত বছর কোয়েটা গ্ল্যাডিয়েটরসের হয়ে খেলেছিলেন মাহমুদউল্লাহ, এবারও তাকে ধরে রেখেছে দলটি। আগামীকালই মাঠে নামছে কোয়েটা, প্রথম ম্যাচে তাদের প্রতিপক্ষ করাচি কিংস। মোস্তাফিজ এই প্রথম খেলছেন পিএসএলে, তার দল লাহোর কালান্দারস প্রথম মাঠে নামবে পরশু শুক্রবার। তাদের প্রতিপক্ষ মুলতান সুলতানস।

বর্তমান চ্যাম্পিয়ন পেশোয়ার জালমির দলে ছিলেন তামিম ও সাকিব। ভিসা পেলেই তামিম উড়াল দেবেন, আর আঙুলের চোট থেকে সেরে না ওঠায় সাকিবের এবারের পিএসএলে খেলা হচ্ছে না বলে জানিয়েছে পেশোয়ার।

বিজ্ঞাপন

লিগ অফিসিয়ালের এক বিবৃতিতে জানানো হয়, ‘বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসান হাতের ইনজুরিতে থাকায় এবারের আসরে খেলতে পারছেন না। সাকিবের জায়গায় বাংলাদেশের সাব্বির রহমানকে দলে নিয়েছে পেশোয়ার।’

জানা যায়, বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে সাকিবকে খেলতে যাওয়ার অনুমতি দেওয়া হয়নি। প্রথম কয়েক ম্যাচে সাব্বিরকে দলে পাবে পেশোয়ার। লিগের বাকি ম্যাচগুলো খেলবেন লিয়াম ডসন। বর্তমান চ্যাম্পিয়ন পেশোয়ার তাদের প্রথম ম্যাচ খেলবে এবারের আসরে নতুন যোগ দেওয়া মুলতান সুলতানসের বিপক্ষে।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন