বিজ্ঞাপন

২২ জানুয়ারি আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে বসবে ইসি

January 16, 2020 | 3:02 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: আগামী ৩০ জানুয়ারি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনে নির্বাচন উপলক্ষে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে বৈঠকে বসছে নির্বাচন কমিশন (ইসি)। আগামি বুধবার (২২ জানুয়ারি) বিকাল ৩টায় আগারগাঁওয়ে নির্বাচন কমিশন ভবনে এই বৈঠক হবে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) ইসির সিনিয়র সহকারী সচিব (নির্বাচন ব্যবস্থাপনা ও সমন্বয়-১) মোহাম্মদ মোরশেদ আলম) স্বাক্ষরিত চিঠিতে বলা হয়েছে, ঢাকা উত্তর সিটি করপোরেশন এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাধারণ নির্বাচন উপলক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক বৈঠক আগামী ২২ জানুয়ারি বুধবার বিকাল ৩টায় নির্বাচন কমিশন সচিবালয়ের অডিটরিয়াম (বেইজমেন্ট- ২), নির্বাচন ভবন, আগারগাঁও, ঢাকায় অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন প্রধান নির্বাচন কমিশনার। নির্বাচন কমিশনাররাও ভেঠকে উপস্থিত থাকবেন।

ইসি সূত্র জানায়, প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদার সভাপতিত্বে বৈঠকে চার নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার, রফিকুল ইসলাম, কবিতা খানম, বিগ্রেডিয়ার (অব.) শাহাদাত হোসেন চৌধুরী ও ইসির সিনিয়র সচিব মো: আলমগীর উপস্থিত থাকবেন।

আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে বৈঠকে উপস্থিত থাকবেন পুলিশ মহাপরিদর্শক, র‌্যাবের মহাপরিচালক, ডিএমপি কমিশনার, বিজিবি মহাপরিচালক, ডিজিএফআই পরিচালকসহ বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনী ও গোয়েন্দা সংস্থার প্রতিনিধিরা।

বিজ্ঞাপন

এছাড়া স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের প্রতিনিধি ও দুই রিটার্নিং কর্মকর্তারাও উপস্থিত থাকার কথা বলা হয়েছে চিঠিতে।

সারাবাংলা/জিএস/জেএএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন