বিজ্ঞাপন

চট্টগ্রামে বাসচাপায় কলেজ ছাত্রের মৃত্যু

January 16, 2020 | 4:32 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাসচাপায় এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে এবং আরও একজন গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) সকাল ১১টার দিকে চট্টগ্রামের মীরসরাই উপজেলার জোরারগঞ্জ থানার বারইয়ারহাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

মৃত সাইদুল ইসলাম (১৮) মীরসরাই উপজেলার করেরহাট ইউনিয়নের পশ্চিম জোয়ারা গ্রামের আবু মোহাম্মদ হানিফের ছেলে। আর আহত অনাবিল হায়দার তমাল (১৮) একই উপজেলার উত্তর সোনাপাহাড় গ্রামের আহাদ মিয়ার ছেলে। উভয়ই বারইয়ারহাট ডিগ্রি কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র বলে জানিয়েছে পুলিশ।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুর রহমান ভূঁইয়া সারাবাংলাকে জানান, সকালে বারইয়ারহাট এলাকায় ওভারব্রিজ পার হয়ে মূল সড়কে ওঠার সময় দু’জনকে আনন্দ সুপার পরিবহনের একটি বাস চাপা দেয়। বাসটি ফেনী-বারইয়ারহাট রুটে চলাচল করে। বাসচাপায় ঘটনাস্থলেই সাইদুলের মৃত্যু হয়। তমালকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে পাঠানো হয়।

এছাড়া পুলিশ সাইদুলের মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার সারাবাংলাকে জানান, আহত তমালের অবস্থা আশঙ্কামুক্ত বলে চিকিৎসক জানিয়েছেন। বাসটি জব্দ করা হলেও চালক-সহকারী পালিয়ে গেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন