বিজ্ঞাপন

মেক্সিকোতে শিশু ধর্ষণকারীকে পুড়িয়ে মেরেছে জনতা (ভিডিও)

January 16, 2020 | 5:56 pm

আন্তর্জাতিক ডেস্ক

মেক্সিকোর দক্ষিণাঞ্চলীয় রাজ্য ছিয়াপাসে ছয় বছরের এক কন্যাশিশুকে ধর্ষণের পর হত্যায় জড়িত আলফ্রেডো রোব্লেরোকে পুড়িয়ে মেরেছে উত্তেজিত জনতা। আলফ্রেডোকে হত্যার আগে তাকে গ্রামবাসীর মুখোমুখি করা হয়। একপর্যায়ে, ধর্ষককে সামনে পেয়ে জনতা উত্তেজিত হয়ে যায় গ্রামবাসী। গণপিটুনি দেওয়ার পর, তার শরীরে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেওয়া হয়। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি)  এ খবর জানিয়েছে ডেইলি মেইল।

বিজ্ঞাপন

এর আগে, ধর্ষণের শিকার ওই শিশু জানুয়ারির ৯ তারিখে নিখোঁজ হয়। পরে ওই দিনই তার মৃতদেহ রাস্তার পাশ থেকে উদ্ধার করা হয়। মেডিকেল রিপোর্ট থেকে জানা যায়, ওই শিশুকে ধর্ষণের পর হত্যা করা হয়।

এদিকে, মোবাইলে ফোনে ধারণকৃত একটি ভিডিও থেকে দেখা যায়, ধর্ষক রোব্লেরোকে একটি খুঁটির সঙ্গে বেঁধে রাখা হয়েছে। বাঁধা অবস্থায়ই তাকে কিল ঘুষি মারছে উত্তেজিত জনতা, আর সে নিজেকে খুঁটি থেকে ছাড়ানোর চেষ্টা করছে। একপর্যায়ে তাকে খুঁটি থেকে ছাড়িয়ে মাঠের মধ্যে নেওয়া হয়। সেখানে তার শরীরে পেট্রোল ঢেলে আগুন জ্বালিয়ে দেওয়া হয়। পরে সমাবেত জনতা রোব্লেরোর পুড়ে মরার সময় আর্তচিৎকার শুনে উল্লাস প্রকাশ করে।

বিজ্ঞাপন

খবর পেয়ে স্থানীয় পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় ততক্ষণে আলফ্রেডো রোব্লেরোর মৃত্যু নিশ্চিত হয়ে যায়। রাজ্যের প্রশাসনিক কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানিয়েছে, গ্রামবাসী আইন নিজেদের হাতে তুলে নেওয়ার এখতিয়ার নেই। রোব্লেরোর মৃত্যুর ঘটনা তদন্তে একটি কমিটি ইতোমধ্যেই কাজ শুরু করেছে।

সারাবাংলা/একেএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন