বিজ্ঞাপন

রাজধানীতে বাস চাপায় মামা-ভাগ্নে নিহত

January 17, 2020 | 2:13 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী সাদ্দাম মার্কেটের সামনে যাত্রীবাহী বাস চাপায় মামা ও ভাগ্নে নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) রাত ১১টার দিকে ঘটনাটি ঘটে। মুমূর্ষু অবস্থায় পথচারীরা তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে গেলে চিকিৎসক রাত সোয়া ১২টার দিকে দুজনকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

নিহতরা হলেন- আনোয়ার হোসেন (৪০) ও তার ভাগ্নে সালাউদ্দিন (২০)।

পথচারী আব্দুল্লাহ জানান, রাতে দুজন এক সঙ্গে সাদ্দাম মার্কেটের সামনে দিয়ে রাস্তা পার হচ্ছিলেন। এমন সময় অনাবিল পরিবহনের একটি বাস তাদের চাপা দেয়। এতে তারা গুরুতর আহত হন। পরে তাদেরকে হাসপাতালে নিয়ে গেলে দুজনই মারা যান।

মৃত আনোয়ারের বন্ধু আহসানউল্লাহ লিটন সারাবাংলাকে জানান, তাদের বাড়ি কুমিল্লার মনোহরগঞ্জে। নারায়ণগঞ্জের ফতুল্লার ভুইঘর এলাকায় পরিবার নিয়ে থাকতেন। এবং মতিঝিলে ব্যবসা করতেন। ভাগ্নেও তার সঙ্গে ব্যবসায় ছিলেন।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, মতিঝিলের ব্যবসা প্রতিষ্ঠান থেকে ফতুল্লার বাসায় ফিরছিলেন। যাত্রাবাড়ি সাদ্দাম মার্কেটের সামনে আসলে সড়ক দুর্ঘটনার কবলে পড়েন।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে সারাবাংলাকে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। এবং বিষয়টি যাত্রাবাড়ি থানায় জানানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/ইএইচটি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন