বিজ্ঞাপন

বিপিএল ফাইনালে ২৮ হাজার দর্শক

January 17, 2020 | 8:00 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

মিরপুরের শের-ই-বাংলার গ্যালারি সবশেষ কবে এতটা কানায় কানায় পূর্ণ ছিল? চকিতেই এটি মনে পড়বে না। কারণ গত তিন বছরে হোম অব ক্রিকেটের ভেন্যুতে এমন দর্শক সমাগম দেখা যায়নি। যা হোক মনে করিয়ে দিচ্ছি। সবশেষ এমন দৃশ্য দেখা গিয়েছিল ২০১৬ সালে বাংলাদেশ-ইংল্যান্ড ওয়ানডে সিরিজে।

বিজ্ঞাপন

তিন বছর পর বঙ্গবন্ধু বিপিএলের ফাইনালে মুশফিকুর রহিম ও আন্দ্রে রাসেলদের দ্বৈরথে সেই দৃশ্য ফিরে এল। প্রায় ২৮ হাজার দর্শক এই মুহুর্তে গ্যালারিতে বসে খুলনা টাইগার্স ও রাজশাহী রয়্যালসের মধ্যকার শিরোপার লড়াই উপভোগ করছেন।

স্টেডিয়ামের মোট আটটি গ্যালারির একটির চেয়ারও ফাঁকা নেই। কেউ আবার দাঁড়িয়েও খেলা দেখছেন।

বিজ্ঞাপন

বিপিএল ফাইনালে ২৮ হাজার দর্শক

খুলানা ও রাজশাহীর মধ্যকার শুক্রবারের (১৭ জানুয়ারি) ফাইনাল ম্যাচটি দেখতে জুম্মার নামাজের পরপরই দুই দলের সমর্থকদের ঢল নামে শের-ই-বাংলায়। সন্ধ্যা ৭টায় খেলা শুরু হওয়ার সাথে সাথে পরিপূর্ণ হয়ে যায় গ্যালারি।

বিজ্ঞাপন

বিগ ম্যাচের উত্তাপ সরাসরি গ্যালারি থেকে নিতে নিজ নিজ দলের জার্সি পরে গ্যালারিতে এসেছেন দর্শকেরা। প্রতিটি চার-ছক্কা কিংবা উইকেট পতনের উল্লাসে প্রকম্পিত হচ্ছে মিরপুরের আকাশ।

দর্শকরাই তো মাঠের প্রাণ। দর্শকহীন ম্যাচ যে কোন হাইভোল্টেজ ম্যাচকেও নিষ্প্রাণ করে তোলে। চলতি আসরে লিগ পর্বের সেই দৃশ্য বদলে সত্যিকার একটি ফাইনালের আমেজ পাচ্ছেন ক্রিকেট ভক্তরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এনএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন