বিজ্ঞাপন

প্রীতির ৫০০ পেজের চার্জশিট

February 21, 2018 | 3:59 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

ঘটনা ঘটে যাওয়ার চার বছর পর আবারো মামলা করলেন প্রীতি জিনতা। ব্যবসায়ী নেস ওয়াদিয়ার বিরুদ্ধে হয়রানির অভিযোগ এনেছেন এই বলিউড অভিনেত্রী। হুমকি এবং শারীরিক হয়ারনি অভিযোগ করেছেন প্রীতি। অভিযোগের প্রেক্ষিতে ইস্যু হয়েছে ৫০০ পৃষ্ঠার চার্জশিট।

মামলার জন্য প্রীতি প্রমাণ স্বরূপ জমা দিয়েছে কিছু স্থিরচিত্র। অভিযোগে উল্লেখ করেছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে নেস-এর বাজে ব্যবহারের কথা। প্রীতি ও নেসের যৌথ মালিকানার কিংস ইলেভেন পাঞ্জাবের খেলোয়াড়দের সঙ্গেও নেস বিভিন্ন সময় বাজে আচরণ করতেন বলে অভিযোগে লিখেছেন প্রীতি।

বিজ্ঞাপন

এই ঘটনা ঘটে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে, ৩০ মে, ২০১৪ সালে। সেসময় কিংস ইলেভেন পাঞ্জাবের খেলা চলছিলো। প্রীতি জিনতা সেসময় দক্ষিণ মুম্বাইয়ের মেরিন ড্রাইভ পুলিশ স্টেশনে অভিযোগ করেছিলেন। বিশ হাজার রুপির পার্সোনাল বন্ড দিয়ে সেসময় ছাড়া পান নেস ওয়াদিয়া।

প্রীতি জিনতা ১৯৯৮ সালে ‘দিল সে’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন। দুই বছরের মধ্যেই তিনি চলে আসেন বলিউডের প্রথম সারির নায়িকাদের তালিকায়। ২০১৪ সালে সাইফ আলী খানের সঙ্গে ‘হ্যাপি এন্ডিং’ ছবিরে পর এখন পর্যন্ত তাকে আর বড় পর্দায় দেখা যায় নি।

সারাবাংলা/পিএ/টিএস

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন