সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০, ৪ ফাল্গুন ১৪২৬, ২২ জমাদিউস-সানি ১৪৪১

উন্নত বাংলাদেশের উন্নত রাজধানী হবে ঢাকা: তাপস

জানুয়ারি ১৮, ২০২০ | ২:১১ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ২০৪১ সালের মধ্যে ঢাকাকে উন্নত করে গড়ে তোলা হবে আশা প্রকাশ করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। বাংলাদেশ উন্নত হলে, ঢাকাকে উন্নত দেশের রাজধানী হিসেবে প্রতিষ্ঠা করা হবে বলেও অঙ্গীকার করেন তিনি।

বিজ্ঞাপন

শনিবার (১৮ জানুয়ারি) দুপুরে যাত্রাবাড়ি মোড় সংলগ্ন টনি টাওয়ারের সামনে নির্বাচনি গণসংযোগে তিনি একথা বলেন।

তাপস বলেন, আমরা নবম দিনের গণসংযোগ শুরু করতে যাচ্ছি। যাত্রাবাড়ী এলাকায় আমাদের সারাদিন ব্যাপী গণসংযোগ চলবে। আমরা যেখানেই যাচ্ছি অভূতপূর্ব সাড়া পাচ্ছি। আমরা ঢাকাকে ভালবেসে যে উন্নয়নের রূপরেখা দিয়েছি তা ঢাকাবাসী সাদরে গ্রহণ করেছে। আমরা আশাবাদী, আগামী ৩০ জানুয়ারি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে সবাই নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নত ঢাকা গড়তে আমাদের তাদের সেবক হিসেবে নির্বাচিত করবে।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, ইনশাল্লাহ আমরা নির্বাচিত হতে পারলে আগামী ৫ বছর ঢাকাবাসীর সকল মৌলিক নাগরিক সেবাসহ ঐতিহ্যের ঢাকা, সুন্দর ঢাকা, সচল ঢাকা, সুশাসিত ঢাকা এবং উন্নত ঢাকা গড়ার লক্ষ্যে সততা, নিষ্ঠা এবং একাগ্রচিত্রে একটি পরিকল্পনার আওতায় আমরা নিবেদিত প্রাণ হিসেবে কাজ করে যাব, সেবা করে যাব।

এসময় তিনি ওই এলাকার কাউন্সিলর প্রার্থী মাসুদ মোল্লা এবং মহিলা কাউন্সিলর প্রার্থী নাজমা বেগমকে পরিচয় করিয়ে দেন। তাপসের গণসংযোগে আওয়ামীলীগ ছাড়াও আওয়ামী অঙ্গসংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এসজে/জেএএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন