বিজ্ঞাপন

ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিপক্ষের হামলায় আহত মাহবুবুল শঙ্কামুক্ত

January 18, 2020 | 9:38 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় প্রতিপক্ষের হামলায় আহত মাহবুবুল আলম (৩৯) বর্তমানে শঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা।

বিজ্ঞাপন

এর আগে শুক্রবার রাত ৩টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

মাহবুবুল আলম আশুগঞ্জের খাড়াসার গ্রামের আব্দুর রউফের ছেলে। তার বড় ভাই মাসুদ আলম জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) যুগ্ম-পরিচালক। মাসুদ বর্তমানে নেপালের বাংলাদেশ দূতাবাসে সচিব হিসেবে কর্মরত আছেন। আর মাহবুব নরসিংদীর থার্মেক্স টেক্সটাইল গ্রুপের সহকারী ব্যবস্থাপক।

ঢামেকের চিকিৎসকরা জানান, মাহবুব বর্তমানে আশঙ্কামুক্ত। তাকে ৭২ ঘণ্টার অবজারবেশন রাখা হয়েছে। তার মাথায় ছয়টি ধারাল অস্ত্রের আঘাত রয়েছে। এছাড়া শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।

বিজ্ঞাপন

আহত মাহবুবুলের পরিবার ও স্থানীয়রা জানিয়েছেন, মাহবুবুল শুক্রবার ছুটিতে গ্রামের বাড়ি আসেন। খাড়াসার গ্রামের বাসিন্দা জাকির হোসেনের সঙ্গে নানা বিষয় নিয়ে মাহবুবুলের পরিবারের বিরোধ চলে আসছিল। রাতে ছেলে মাইয়াস আলমকে সাথে নিয়ে উপজেলার বড়তল্লা গ্রামে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হলে অতর্কিতভাবে মাহবুবুলের ওপর হামলা চালায় প্রতিপক্ষের লোকজন। হামলাকারীরা ধারালো অস্ত্র দিয়ে মাথায় কোপ দিলে গুরুতর আহত হন মাহবুবুল। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে রেফার্ড করেন।

এদিকে আশুগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বিষয়টি নিশ্চিত করে জানিয়েছে, হামলার ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন