বিজ্ঞাপন

কড়াইল বস্তিতে স্বামীর জন্য ভোট চাইলেন আতিকুলের স্ত্রী

January 19, 2020 | 1:52 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলামের স্ত্রী ডা. শায়লা সাগুফতা ইসলাম রাজধানীর কড়াইল বস্তিতে গণসংযোগ করেছেন। সুস্থ, নারী ও শিশুবান্ধব নগরী গড়ে তুলতে এ সময় তিনি সবাইকে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান।

বিজ্ঞাপন

শনিবার (১৮ জানুয়ারি) রাজধানীর কড়াইল বস্তিতে আতিকুল ইসলামের পক্ষে গণসংযোগকালে তার সঙ্গে ছিলেন অভিনেত্রী শমী কায়সার, তানভীন সুইটি, অভিনেতা মাজনুন মিজানসহ অন্যান্যরা।

ডা. শায়লা সাগুফতা ইসলাম বলেন, শহরে নারী ও শিশুদের বিরুদ্ধে ঘটা কোনো অপরাধের কথা শুনলেই তিনি (আতিকুল ইসলাম) ব্যথিত হন। আমার বিশ্বাস, তিনি সবাইকে নিয়ে সুস্থ, সচল, নারী ও শিশুবান্ধব নগরী গড়ে তুলতে পারবেন।

তিনি বলেন, নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। আমরা যেখানেই যাচ্ছি সেখানেই মানুষের স্বতঃস্ফূর্ত সাড়া পাচ্ছি। আমরা ভোটারদের কাছে বলছি একটি সুস্থ, সচল, নারী ও শিশুবান্ধব ঢাকা গড়তে নৌকায় ভোট দিন।

বিজ্ঞাপন

বস্তিবাসীর জীবনযাত্রার মান উন্নয়নে আতিকুল ইসলামের পরিকল্পনা আছে জানিয়ে ডা. শায়লা ইসলাম বলেন, এখানে যাতে সবাই সুন্দরভাবে বসবাস করতে পারে, পূর্ণাঙ্গ নাগরিক সুবিধা নিশ্চিত করা যায় সেগুলো নিয়ে কাজ করবেন আতিকুল ইসলাম।

এ দিন ডা. শায়লা ইসলামের সঙ্গে নির্বাচনি প্রচারণায় অংশ নেন অভিনেত্রী শমী কায়সার।

বিজ্ঞাপন

শমী কায়সার বলেন, নৌকার প্রার্থী আতিকুল ইসলাম আতিক একজন সৎ, পরিশ্রমী ও উদ্যমী মানুষ। আমরা মুক্তিযুদ্ধের পক্ষে, নৌকার পক্ষে মানুষের কাছে যাচ্ছি, মানুষের ভালোবাসা পাচ্ছি। তিনি নির্বাচিত হলে সুস্থ, সচল ঢাকা গড়বেন বলে আমরা বিশ্বাস করি।

অভিনেত্রী তানভিন সুইটি বলেন, নৌকা উন্নয়নের প্রতীক। আর এবার সেই প্রতীক নিয়ে যোগ্য প্রার্থী হিসেবে নির্বাচন করছেন আতিকুল ইসলাম। তিনি সবাইকে নিয়ে একটি আধুনিক ঢাকা গড়ে তুলতে চান। আমরা বিশ্বাস করি ব্যক্তিজীবনে প্রতিটি ধাপে সফল আতিকুল ইসলাম মেয়র পদে বিজয়ী হলে একটি আধুনিক ঢাকা উপহার দিতে পারবেন আমাদের। আর তাই আমরা নৌকা মার্কায় ভোট চাইতে এখন ভোটারদের কাছে যাচ্ছি।

এর আগে শুক্রবার (১৭ জানুয়ারি) রাজধানীর কড়াইল বস্তির এরশাদনগরে গণসংযোগ করেন ডা. শায়লা সাগুফতা ইসলাম।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসবি/এনএইচ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন