সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০, ৪ ফাল্গুন ১৪২৬, ২২ জমাদিউস-সানি ১৪৪১

মাহমুদুল্লাহ-মেহেদী-শান্তকে ছাড়াই পাকিস্তান সিরিজের প্রস্তুতি

জানুয়ারি ১৯, ২০২০ | ৩:৩৭ অপরাহ্ণ

স্পেশাল করেসপন্ডেন্ট

পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে রোববার (১৯ জানুয়ারি) দুপুর দুইটা থেকে শুরু হয়েছে বাংলাদেশ দলের প্রস্তুতি। কিন্তু প্রথম দিনের অনুশীলনে দেখা গেল না দলের অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ, নাজমুল হাসান শান্ত এবং তরুণ অলরাউন্ডার মেহেদী হাসানকে।

বিজ্ঞাপন

কেন তারা নেই? খোঁজ নিয়ে জানা গেল মাহমুদুল্লাহ রিয়াদ জ্বরে ভুগছেন, মেহেদি হাসান আসতে পারেননি পারিবারিক কারণে। আর নাজমুল হাসান শান্ত নিজ দেশের বাড়িতে থাকার কারণে যোগ দিতে পারেননি আজকের অনুশীলনে। রোববার (১৯ জানুয়ারি) সকাল বেলা রাজশাহী থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়েছেন তিনি।

তাদের ছাড়াই হেড কোচ রাসেল ডোমিঙ্গো, ট্রেনার মারিও ভিল্লাভারায়ন এবং এই সিরিজের ফিল্ডিং কোচ সোহেল ইসলাম ও অন্তর্বর্তীকালীন পেস বোলিং কোচ চাম্পাকা রমানায়াকের উপস্থিতিতে ১৫ সদস্যের স্কোয়াড থাকা বাকি ১২ জনকে নিয়ে শুরু হয়েছে পাকিস্তান সিরিজের প্রস্তুতি।

বিজ্ঞাপন

এই ১২ জনের বাইরেও দেখা গেল আরও তিন ক্রিকেটারকে। তারা হলেন; তাইজুল ইসলাম, মোসাদ্দেক হোসেন সৈকত ও এবাদত হোসেন। বুঝতে বাকি রইল না ওয়ানডে এবং টেস্ট সিরিজে তারা টিম ম্যানেজমেন্টের পরিকল্পনায় আছেন। সে কারণেই অনুশীলন ক্যাম্পে।

উল্লেখ্য, ২৪ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে সামনে রেখে গতকাল ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। রোববার (১৯ জানুয়ারি) থেকে শুরু হয়েছে তিন দিনের অনুশীলন। চলবে মঙ্গলবার পর্যন্ত।

সিরিজে অংশ নিতে টাইগাররা দেশ ছাড়বে ২২ জানুয়ারি রাতে। ২৪, ২৫ ও ২৭ জানুয়ারি রাওয়ালপিন্ডিতে তিনটি টি-টোয়েন্টি সিরিজ খেলবে পাকিস্তান ও বাংলাদেশ।

সারাবাংলা/এমআরএফ/এনএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন