বিজ্ঞাপন

এসএসসি পরীক্ষা পেছানোয় তাপসের দুঃখ প্রকাশ

January 19, 2020 | 3:43 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: সিটি করপোরেশন নির্বাচনের কারণে এসএসসি ও সমমান পরীক্ষা পেছাতে হয়েছে বলে দুঃখ প্রকাশ করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

বিজ্ঞাপন

তিনি বলেন, জীবনের প্রথম এমন একটি বড় পরীক্ষার জন্য সবারই আলাদা প্রস্তুতি থাকে। পরীক্ষা পেছানো হতে সেই প্রস্তুতিতে ব্যাঘাত হয়। আমি ব্যক্তিগতভাবে মনে করি, ভোটগ্রহণের তারিখ না পিছিয়ে এগিয়ে নিলে আরও ভালো হতো। পরীক্ষার্থীদের কাছে আমি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি।

রোববার (১৯ জানুয়ারি) দুপুরে আরামবাগ মোড়ে গণসংযোগ শুরুর আগে তিনি এ কথা বলেন।

শেখ ফজলে নূর তাপস আরও বলেন, আপনারা আমাকে পহেলা ফেব্রুয়ারি পর্যন্ত সময় দিন, আমি আপনাদের পাঁচ বছর সময় দেবো। এই ঢাকার জনগণ আর অবহেলিত থাকবে না। একটি মেট্রোপলিটন সিটিতে যা যা সুবিধা থাকে, তার সবই আমি ঢাকাবাসীর দোরগোড়ায় পৌঁছে দেবো।

বিজ্ঞাপন

উন্নত ও সচল ঢাকা গড়ার যে ইশতেহার আমরা দিয়েছি, তাতে নগরবাসীর ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে। আমাদের গণসংযোগে জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণই প্রমাণ করে ‘নৌকা’ বিপুল ভোটে জয়ী হবে। আমরা গণসংযোগে মানুষের দারে যতো বেশি যেতে পারব, তত বেশি ভোটের ব্যবধানে জিততে পারব— বলেন তিনি।

আরামবাগ এলাকায় তিনি ৯ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী মো. মোজাম্মেলের পক্ষেও প্রচারণা চালান।

বিজ্ঞাপন

আরামবাগের যে বাসায় তার ছেলেবেলা কেটেছে, সেখানে গিয়ে আবেগ তাড়িত হয়ে পড়েন ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। সে সময় যাদের স্নেহছায়া পেয়েছেন শিশু তাপস, আজ কাছে পেয়ে প্রতিবেশী বৃদ্ধারা শেখ ফজলে নূর তাপসের উজ্জ্বল ভবিষ্যৎ ও দীর্ঘায়ু কামনা করেন।

এর আগে সকাল থেকেই ওই এলাকায় আওয়ামী লীগের নেতা-কর্মী ও সমর্থকরা জড়ো হতে শুরু করেন। আজ সারাদিন আরামবাগ, মতিঝিল এবং গুলিস্তান এলাকায় গণসংযোগ করবেন তিনি।

শনিবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহণের তারিখ পেছানোর ঘোষণা দেয় ইসি। নতুন সূচি অনুযায়ী, পহেলা ফেব্রুয়ারি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসজে/এটি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন